বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

হলিউড তারকা নিকোল কিডম্যানও শুটিংয়ে যাওয়ার সব প্রস্তুতি নিয়েছেন

News Sundarban.com :
আগস্ট ১৬, ২০২০
news-image

ধীরে ধীরে মহামারিকালের নতুন স্বাভাবিকতায় মানিয়ে নিচ্ছে বিশ্ব। হলিউড তারকা নিকোল কিডম্যানও শুটিংয়ে যাওয়ার সব প্রস্তুতি নিয়েছেন। এই মুহূর্তে তিনি আছেন অস্ট্রেলিয়ায়, সংগীতশিল্পী স্বামী কিথ আরবান, চার সন্তান, বৃদ্ধা মা আর বোনের সঙ্গে চমৎকার কাটছে তাঁর লকডাউন। এবার ৫৩ বছর বয়সী এই অস্কারজয়ী তারকাকে দেখা যাবে ‘নাইন পারফেক্ট স্ট্রেঞ্জার্স’ ছবিতে। ডেইলি মেইল–এর প্রতিবেদনে বিষয়টি উঠে এসেছে।

নয়জন অপরিচিত ব্যক্তি বহির্বিশ্ব থেকে বিচ্ছিন্ন হয়ে অজানা গন্তব্যের দিকে পাড়ি দেয়। এই নয়জনকে পরিচালনা করেন মাশা নামের রহস্যময় এক রাশিয়ান নারী। এই মাশা চরিত্রে দেখা দেবেন নিকোল। ছবিটি অস্ট্রেলীয় লেখক লিয়ান মরিয়ার্টির লেখা একই নামের উপন্যাস থেকে বানানো হবে। বইটি ২০১৮ সালের ‘নিউইয়র্ক টাইমস’–এর বেস্টসেলার। নিকোল কিডম্যান ও রিজ উইদারস্পুন অভিনীত ‘বিগ লিটল লাইস’ টিভি শোটিও লিয়ানের উপন্যাস অবলম্বনে নির্মিত।ভোগ–এর ‘সেভেনটি থ্রি কোশ্চেনস’–এর শুটিং হয়েছে নিকোলদের ১১১ একরের ফার্মহাউসে। সেখানে নিকোল তাঁদের নিউ সাউথ ওয়েলসের বাগানবাড়ির নানা রকম প্রাণীর সঙ্গেও পরিচিত করিয়ে দিয়েছেন দর্শকদের। কী নেই সেখানে! হাতি, ঘোড়া, ক্যাঙারু থেকে শুরু করে আলপাকা (পেরুদেশীয় মেষবিশেষ)—সবই আছে সেখানে।

আপনজনসহ এসব প্রাণীর সঙ্গে লকডাউনে দারুণ সময় কাটাচ্ছেন বিশ্বের প্রভাবশালী এই নারী। এটিই নাকি নিকোলের সবচেয়ে শান্তির জায়গা। কেন? উত্তরে নিকোল সেখানে বিশুদ্ধতা, বাতাস আর শান্তি—এই তিনের উপস্থিতির কথা বলেছেন। তা ছাড়া আলাদা করে বলেছেন মা জেনেল অ্যানের কথা। বলেছেন মায়ের আশিতম জন্মদিনে উপস্থিত থাকতে পারেননি। তবে আট মাস পর যে মুহূর্তে তিনি নিউইয়র্ক থেকে উড়ে এসে মাকে জড়িয়ে ধরেছেন, সেটি তাঁর সাম্প্রতিককালের সেরা অনুভূতি। এই খামারবাড়িতে মায়ের আশপাশে দিব্যি নির্ভার থাকেন হলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক গোনাদের একজন নিকোল কিডম্যান।