মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

সুশান্ত কেসে তদন্তে আমিরের নাম উঠে আসায় সবাই অবাক

News Sundarban.com :
আগস্ট ১৫, ২০২০
news-image

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে উঠেপড়ে লেগেছে অর্থনৈতিক আইনকানুন প্রয়োগ ও আর্থিক অপরাধ দমনসংক্রান্ত সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। জিজ্ঞাসাবাদের সময় ইডি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের ফোন বাজেয়াপ্ত করেছে। রিয়ার কার কার সঙ্গে যোগাযোগ ছিল, ইডি তা তাঁর ফোন কলের রেকর্ড দেখে বের করেছে। রেকর্ডে ধরা পড়েছে বলিউডের বেশ কিছু নামীদামি তারকার সঙ্গে যোগসাজশ ছিল তাঁর।খবর অনুযায়ী, রিয়ার কল রেকর্ড অনুসারে কয়েকজন নামীদামি বিটাউন তারকার সঙ্গে তিনি কথাবার্তা বলেছেন। এই নামগুলো রীতিমতো অবাক করার মতো। ইডির তদন্তে উঠে এসেছে রিয়া বলিউড সুপারস্টার আমির খানকে ফোন করেছিলেন। আর তার জবাবে আমির রিয়াকে তিনটি টেক্সট মেসেজ পাঠিয়েছিলেন। তবে মেসেজে কী ছিল, তা জানায়নি ইডি।

সুশান্ত কেসে বলিউডের তিন খান শাহরুখ, সালমান, আমির মুখে কুলুপ এঁটে আছেন। তাই তদন্তে আমিরের নাম উঠে আসায় সবাই অবাক হয়েছেন। এদিকে রিয়ার কল রেকর্ড থেকে ‘আশিকি টু’খ্যাত নায়ক আদিত্য রায় কাপুরের নামও পাওয়া গেছে। বলিউড তারকা আদিত্যর আরেক পরিচয়, তিনি বিদ্যা বালানের জীবনসঙ্গী, প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরের ছোট ভাই। আদিত্য মহেশ ভাট পরিচালিত ‘সড়ক টু’ ছবিতে অভিনয় করেছেন। সম্প্রতি এই ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। আদিত্যর সঙ্গে রিয়ার একাধিকবার কথা হয়েছে। রিয়া আদিত্যকে মোট ১৬ বার কল করেছেন। আর আদিত্য রিয়াকে সাতবার ফোন করেছেন।

এ ছাড়া বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের নামও উঠে এসেছে রিয়ার কল রেকর্ডে। রিয়া শ্রদ্ধাকে তিনবার ফোন করেছেন। আর শ্রদ্ধা রিয়াকে দুবার ফোন করেছেন। বাদ যায়নি সদ্য বিবাহিত দক্ষিণী তারকা রানা দাগুবাতির নামও। যদিও ‘বাহুবলি’র এই বল্লালদেব রিয়ার ফোন ধরেননি বা রিয়াকে একবারও ফোন ব্যাক করেননি। ইডি এখন খতিয়ে দেখছে রিয়ার সঙ্গে এই বলিউড তারকাদের কী কী বিষয়ে কথাবার্তা হয়েছে।