শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রোমান্টিক দম্পতিকে দেখা যাবে থ্রিলারধর্মী ওয়েব সিরিজ ‘ডেঞ্জারাস’–এ

News Sundarban.com :
আগস্ট ১৩, ২০২০
news-image

দীর্ঘদিন পর্দা থেকে দূরে আছেন বলিউডের বাঙালি অভিনেত্রী বিপাশা বসু। স্বামী করণ সিং গ্রোভারের হাত ধরে আবার পর্দায় ফিরতে চলেছেন তিনি। বলিউডের এই রোমান্টিক দম্পতিকে দেখা যাবে থ্রিলারধর্মী ওয়েব সিরিজ ‘ডেঞ্জারাস’–এ। বিপাশা এই সিরিজে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করতে চলেছেন।

নিজের আসন্ন ওয়েব সিরিজ নিয়ে ভীষণ উচ্ছ্বসিত বিপাশা। তার ওপর জীবনসঙ্গী করণের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। এই ওয়েব সিরিজ প্রসঙ্গে বিপাশা বলেন, ‘থ্রিলারধর্মী কাজ করতে আমি দারুণ পছন্দ করি। এর মধ্যে ড্রামা, অ্যাকশন, আবেগ, প্রেম, ভয় সবকিছু থাকে।

থ্রিলার একজন অভিনয়শিল্পীর জন্য একদম পারফেক্ট ক্যানভাস। থ্রিলারে একজন ব্যক্তির জীবনের সব ধরনের অনুভূতি ব্যক্ত করা সম্ভব হয়। তাই আমাকে সব সময় এই ধরনের প্রজেক্ট আকর্ষণ করে।’ তিনি আরও বলেন, ‘আমি মনে করি, দর্শকও রোমাঞ্চকর ছবি বা সিরিজ দেখতে পছন্দ করেন। কারণ, এই ধরনের ছবি বা সিরিজ দেখতে দেখতে আপনিও অজান্তে এই জগতের একজন হয়ে ওঠেন। আপনিও এর রহস্যের পর্দা ফাঁস করতে লেগে পড়েন। একজন অভিনেত্রী হিসেবে আমি অন্যান্য ঘরানায় অভিনয় করতেও পছন্দ করি। তবে দর্শক আর অভিনেত্রী—দুই দিক থেকেই আমার সব সময় রহস্য-রোমাঞ্চ সবচেয়ে বেশি পছন্দ। আর “ডেঞ্জারাস” সিরিজটি আমার জন্য একটু বিশেষ।’

কেন বিশেষ, সেই কারণও বলেছেন বিপাশা। কারণটি বিপাশার জীবনসঙ্গী করণ। করণের সঙ্গে আবার কাজের সুযোগ পেয়ে দারুণ উচ্ছ্বসিত বিপাশা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি আরও খুশি যে করণের সঙ্গে আমি আবার কাজের সুযোগ পেয়েছি। আর বিক্রম ভাট, ভূষণ প্যাটেল ও মিকা সিংয়ের সঙ্গে কাজ করতে পেরে আনন্দ লাগছে।’

যুক্তরাজ্যের লন্ডনে ‘ডেঞ্জারাস’–এর একটা বড় অংশের শুটিং করেছেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার দম্পতি। সিনেমায় করণ তাঁর স্ত্রীকে হারিয়েছেন। অন্যদিকে বিপাশাকে দেখা যাবে পুলিশের বিশেষ গোয়েন্দার ভূমিকায়। বিপাশার দায়িত্ব পড়েছে করণের স্ত্রীকে খুঁজে বের করার।

‘ডেঞ্জারাস’ সিরিজটির প্রযোজক ও লেখক বিক্রম ভাট। মিকা সিংও এই সিরিজের অন্যতম প্রযোজক। সিরিজটি পরিচালনা করেছেন ভূষণ প্যাটেল। ১৪ আগস্ট ওটিটি প্ল্যাটফর্ম ম্যাক্স প্লেয়ারে ‘ডেঞ্জারাস’ মুক্তি পেতে চলেছে।