শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার বার্সেলোনার একজন করোনা আক্রান্ত

News Sundarban.com :
আগস্ট ১৩, ২০২০
news-image

অ্যাথলেটিকো মাদ্রিদের ফুটবলার ও কোচিং স্টাফদের মধ্যে দু’জন করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে আগেই। এবার বার্সেলোনার একজন করোনা আক্রান্ত হয়েছেন বলে ক্লাবের পক্ষ থেকে বিবৃতি দিয়ে নিশ্চিত করা হয়েছে। ওই ফুটবলারের নাম উল্লেখ করা না হলেও তিনি মূল দলের কেউ নন বলে জানানো হয়েছে।

নয় জনের একটি দল প্রাক মৌসুমের অনুশীলন ক্যাম্প শুরু করেছিলেন। সেখান থেকে একজন আক্রান্ত হয়েছেন। বাকিদের তাই পিসিআর টেস্ট করানো হবে। ওই ফুটবলার আক্রান্ত হলেও বার্সার সিনিয়র দলের কারোর সংস্পর্শে তিনি আসেননি।

বার্সেলোনা বিবৃতি দিয়ে জানিয়েছে, প্রাক মৌসুমের অনুশীলন শুরু করা নয় ফুটবলারের পিসিআর টেস্ট হয়েছে বুধবার বিকেলে। তাদের মধ্যে একজন করোনা পজিটিভ হয়েছেন। তার কোন করোনা উপসর্গ নেই, শারীরিকভাবে সুস্থ আছেন এবং নিজ বাসায় কোয়ারেন্টাইনে আছেন। যারা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে খেলবেন ওই দলের কারো সংস্পর্শে আসেননি তিনি।’বার্সেলোনা বৃহস্পতিবার ২২ সদস্যের বহর নিয়ে পর্তুগালের রাজধানী লিসবনে যাবে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলার জন্য। এবারের চ্যাম্পিয়নস লিগ ফাইনাল পর্যন্ত টানা অনুষ্ঠিত হবে। কোয়ার্টার ফাইনাল থেকে ফাইনাল পর্যন্ত হবে এক লেগের ম্যাচ।