শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নামখানা ব্লকের লালপুলে রাম পুজো ও হোম যজ্ঞ করলেন বিজেপি নেতা কর্মীরা

News Sundarban.com :
আগস্ট ৬, ২০২০
news-image

ঝোটন রয়, নামখানা

বুধবার সকালে শুরু হয় অযোধ্যার রাম মন্দিরের ভূমি পুজো। এই ভূমি পুজোয় ভিত্তি স্থাপন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

রাম মন্দির প্রতিষ্ঠা ও ভূমি পুজো কে সমর্থন জানিয়েছেন নামখানা ব্লকের ভারতীয় জনতা পার্টির নেতাকর্মীরা। তাই নামখানা ব্লকের লালপুলে রাম পুজো ও হোম যজ্ঞ করলেন বিজেপি নেতা কর্মীরা।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা কমিটির সদস্য অরুন জানা, জেলা কমিটির সম্পাদক সত্যব্রত গিরি, উপস্থিত ছিলেন সাগর বিধানসভার মন্ডল ফাইভ এর সেক্রেটারি বিপ্লব নায়েক এছাড়া আরএসএস এর সদস্য এবং বিশ্ব হিন্দু পরিষদের সদস্য সহ প্রমুখ।

এই প্রসঙ্গে বিজেপি নেতা বিপ্লব নায়েক জানান, আমরা আজ অনেক কষ্টের রাম এর পূজা অর্চনা ও হোম যজ্ঞ করতে পেরেছি। বিশেষ করে এই করোনার ফলে আমরা সোশ্যাল ডিসটেন্স এবং মাক্স ব্যবহার করে এই অনুষ্ঠান করেছি। এই অনুষ্ঠানে শামিল হতে এসেছিলেন হিন্দুধর্মাবলম্বী মানুষজন।
তিনি আরো বলেন, পশ্চিমবঙ্গের বর্তমান সরকার হিন্দুদেরকে যেভাবে কোণঠাসা করার চেষ্টা করছে তার বিরুদ্ধে প্রতিটা হিন্দুর উচিত আমাদের ডাকে সাড়া দেওয়ার। আগামী দিনে হিন্দুদের বেশ কিছু পূজো পার্বণ বন্ধ করার গভীর ষড়যন্ত্র মমতা ব্যানার্জি করেছেন এটাকে প্রতিরোধ করতে হবে। মুসলিম তোষণ এর নামে হিন্দুদেরকে যেভাবে কোণঠাসা করছে তার বিরুদ্ধে গর্জে উঠতে হবে। ২০২১ সালে এই সরকারকে উৎখাত করতে হবে। এটাই আমাদের মূল লক্ষ্য।