মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

ঈদুল আজহা’র শুভেচ্ছা বার্তা দিলেন বলিউডের শাহেনশা

News Sundarban.com :
আগস্ট ১, ২০২০
news-image

নানাবতী হাসপাতালে অমিতাভ বচ্চন চিকিৎসাধীন। করোনায় আক্রান্ত হয়ে গত ১১ জুলাই বিগ বি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর পিছু পিছু ছেলে অভিষেক বচ্চনও করোনা পজিটিভ হয়ে একই হাসপাতালে ভর্তি হন।

প্রতিবছর নিয়ম করে অমিতাভ ঈদের শুভেচ্ছা জানান। এ বছরও নানাবতী হাসপাতালের বেড থেকে সবাইকে ‘ঈদুল আজহা’র শুভেচ্ছা বার্তা দিলেন বলিউডের শাহেনশা।লকডাউনের কারণে সতর্কতার সঙ্গে ঈদ উদযাপন করা হচ্ছে দেশজুড়ে। এই বিশেষ দিনটির শুভেচ্ছা বার্তা বলিউড তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে পৌঁছে দিলেন। অমিতাভ ছাড়া সালমান খান, উর্মিলা মাতণ্ডকর, অনুপম খেরসহ আরও অনেক বিটাউন অভিনেতা তাঁদের ভক্তদের উদ্দেশে ঈদ মোবারক জানিয়েছেন।

অমিতাভ বচ্চন একটি ছবির মাধ্যমে ঈদের শুভকামনা জানিয়েছেন। তাঁর পোস্টটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা দারুণ পছন্দ করছেন। অনুপম খের তাঁর টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘আপনাদের সবাইকে “ঈদ-উল-আজহা”-র অনেক অনেক শুভেচ্ছা। আজকের দিনটি আপনাদের জীবনে অনেক খুশি, সুস্বাস্থ্য নিয়ে আসুক।’ তিনিও এই পোস্টের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। কোরিওগ্রাফার ফারহা খান তাঁর তিন সন্তানের ছবি পোস্ট করেছেন। আর এই ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘কী মনে হচ্ছে আপনাদের, এ বছর ঈদি নয়? আর ঈদের মধ্যাহ্নভোজনও নয়। ২০২০ সালের জন্য। যা-ই হোক ঈদ মোবারক।’