বৃহস্পতিবার, ৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বাস্থ্য ভবনে পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি মহিলা মোর্চা

News Sundarban.com :
জুলাই ২৮, ২০২০
news-image

নিউজ সুন্দরবন ডেস্ক: আজ স্বাস্থ্য ভবনে পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপি মহিলা মোর্চা তরফ থেকে শর্বরী দত্তর নেতৃত্বে এক প্রতিনিধি দল ডঃ অজয় চক্রবর্তী দিরেক্টর অফ হেলথ সাইন্স এর কাছে বেশ কিছু জিনিস নিয়ে আলোচনা করেন যার মধ্যে মূলত পাঁচটি পয়েন্ট ছিল। প্রথমটি হল যেভাবে বেশ কয়েক জনের মৃত্যু হয়েছে প্রথম শাড়ি সরকারি হাসপাতাল এ সেটা প্রকৃত কারণ খতিয়ে দেখে অবিলম্বে দোষীদের শাস্তি দিতে হবে।

পেশেন্টরা যখন শ্বাসকষ্ট নিয়ে যাচ্ছে কেন তাদের অক্সিজেন দেয়া হচ্ছে না এবং বেদনা পেয়ে তাদের অন্যত্র রেফার করে দেয়া হচ্ছে? তার পরিপ্রেক্ষিতে ডঃ অজয় চক্রবর্তী জানান পেশেন্টরা নিজেরাই যদি সরকারি হাসপাতালে চলে যান তাহলে বেদের সমস্যা হতে পারে কিন্তু ওয়েবসাইট একটি টোল ফ্রি নম্বর দেয়া আছে সেই টোল ফ্রি নম্বরে ফোন করে বুক করে গেলে পেশেন্টের অ্যালটমেন্ট হবে কিন্তু অগ্নিমিত্রা পলের দাবি বহু মানুষ সম্পর্কে অবগত নন তাই তাদের তরফ থেকে একটি অনুরোধ করা হয়েছে বিভিন্ন সংবাদপত্র এবং গণমাধ্যমে এই পুরো বিষয়টি সম্পূর্ণ চিত্র তুলে দেওয়ার জন্য যাতে সাধারণ মানুষ বুঝতে পারেন কি করা উচিত কি করা উচিত নয়। বহু মানুষ এই মুহূর্তে করনা টেস্টিং করতে চান অথচ তারা বুঝে উঠতে পারছেন না কোথায় করো না পরীক্ষা হবে সেই পরিপ্রেক্ষিতে তাদের আশ্বাস দেয়া হয় ওয়েবসাইটে তারা যে ল্যাবের কথা বলা আছে যেখানে এই করো না পরীক্ষা করা যেতে পারে সেই গুলো আপলোড করে দেয়া হবে।

অগ্নিমিত্রা পাল জানান যদিও তারা বিজেপি মহিলা মোর্চা তরফ থেকে এসেছেন এই মুহূর্তে তাদের মহিলা কর্মীদের বলা হোক তারা কিভাবে সাধারন মানুষদের সাহায্য করবেন এবং সর্বতোভাবে তারা সাহায্য করতে প্রস্তুত রাজনীতিকে দূরে সরিয়ে। অগ্নিমিত্রা পলের দাবি খুব সদর্থক বৈঠক হয়েছে এবং একটি স্মারকলিপিও তারা জমা দিয়েছেন