শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমির খানও দেশ ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন

News Sundarban.com :
জুলাই ২৬, ২০২০
news-image

মুম্বাইয়ে করোনার দাপট ক্রমশ বেড়েই চলেছে। এদিকে বলিউড নিজের ছন্দে ফিরতে মরিয়া৷ কিন্তু করোনার কারণে কিছুতেই পেরে উঠছে না। যদিও মহারাষ্ট্র সরকার শুটিং শুরু করার অনুমতি দিয়েছে। কিন্তু সেখানে রয়েছে নানান শর্ত।

এসব শর্ত মেনে নির্মাতারা শুটিং শুরু করতে পারবে। তবে সবচেয়ে বিপাকে পড়েছেন প্রবীণ অভিনেতারা। কারণ, সরকারের নিয়ম অনুযায়ী, ৬৫ বছরের বেশি শিল্পীরা এখানে কাজ করতে পারবেন না। তাই নির্মাতাদের কপালেও দুশ্চিন্তার বলিরেখা পড়েছে। এদিকে এখন সবার এই শহর ছাড়ার হিড়িক পড়ে গেছে। এমনকি স্বাভাবিক নিয়মে শুটিং শুরু করার জন্য দেশের বাইরে চলে যেতে চাইছেন কিছু নির্মাতা।

কেবল সেই সব দেশে, যেখানে শুটিংয়ে সেই দেশের সরকারের কোনো বাধানিষেধ নেই। শোনা যাচ্ছে, আমির খানও দেশ ছাড়ার প্রস্তুতি নিচ্ছেন। ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং শেষ করতে সিনেমার পুরো দল নিয়ে উড়াল দেবেন তিনি। তবে কোথায় যাবেন, গোপনীয়তার স্বার্থে সেই খবর গোপন রাখা হবে।

কিছুদিন আগে খবর এসেছিল, অক্ষয় ‘বেল বটম’ ছবির শুটিংয়ের জন্য লন্ডনে যাচ্ছেন। আগামী মাসে এই ছবির দলের লন্ডনে যাওয়ার কথা। এবার নাকি সেই পথে হাঁটতে চলেছেন আমির খান। রাজনৈতিক পরিস্থিতির ওপর নির্মিত ছবি ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ের জন্য দেশের বাইরে যাবেন। আমির সব সময় অত্যন্ত গোপনীয়তার সঙ্গে ছবির কাজ করেন। তাই স্বাভাবিকভাবে ‘লাল সিং চাড্ডা’ ছবির জন্য তিনি একই রকম গোপনীয়তা বজায় রেখে চলছেন। তবে এ মুহূর্তে তাঁর বিদেশে যাওয়া বিটাউনের আলোচ্য বিষয়। জানা গেছে, ‘লাল সিং চাড্ডা’র দল এই ছবির সঙ্গে জড়িত সব অভিনয়শিল্পী ও কর্মচারীদের পাসপোর্টের বিবরণ চেয়ে পাঠিয়েছে। আমিরও নাকি মনেপ্রাণে চাইছেন সেপ্টেম্বরে এই ছবির শুটিং শুরু করতে।