রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

লকডাউনে এ প্রশাসনিক কড়াকড়ি গ্রেফতার ৮৭

News Sundarban.com :
জুলাই ২৫, ২০২০
news-image

বিশ্লেষণ মজুমদার, ক্যানিং

করোনা সংক্রমণের বাড়বাড়ন্তে রাশ টানতে রাজ্যে সপ্তাহে দুদিন সম্পূর্ণ লকডাউন পালিত হবে ঘোষণা করেছিলেন রাজ্যের সরাষ্ট্রসচিব আলাপন বন্দোপাধ্যায়।পূর্ব ঘোষিত অনুযায়ী শনিবার ছিল সপ্তাহের দ্বিতীয় লকডাউন।

সরকারী নির্দেশ অনুযায়ী করোনা ভাইরাস কে প্রতিহত করতে কড়াকড়ি ভাবে শনিবার লকডাউন পালিত হয় বারুইপুর পুলিশ জেলার বিভিন্ন থানা এলাকা সহ সর্বত্র। সকাল থেকেই বারুইপুর পুলিশ জেলার অধিনস্ত ক্যানিং, বাসন্তী,গোসাবা,জীবনতলা, জয়নগর,নরেন্দ্রপুর, সোনারপুর সহ অন্যান্য থানা এলাকায় যানবাহন,দোকানপাট এমন কি বাজার হাট সম্পূর্ণ বন্ধ ছিল।প্রতিটি এলাকা ছিল প্রায় জনশূণ্য।কড়িকড়ি লকডাউন চলা স্বত্বেও বেশকিছু বেয়াদপ মানুষজন বিনা প্রয়োজনে লকডাউন উপেক্ষা করে জোর পূর্বক রাস্তায় বেরিয়ে ছিলেন।লকডাউন বিধি না মানায় কড়া হাতে দমন করেন পুলিশ প্রশাসন।

নরেন্দ্রপুর থানা এলাকায় ১৫,সোনারপুরে ২,ভাঙড়ে ১২,জয়নগরে ১০,বারুইপুরে ৮,বকুলতলায় ৪,ক্যানিংয়ে ৮,জীবনতলায় ২০,বাসন্তীতে ২,গোসাবায় ৪ এবং ঝড়খালি কোষ্টাল থানা এলাকায় ২ জন সহ বারুইপুর পুলিশ জেলার অধিনস্ত এলাকায় মোট ৮৭ জন লকডাউন ভঙ্গকারী কে গ্রেফতার করেছে বারুইপুর পুলিশ জেলার পুলিশ।পাশাপাশি বারুইপুর জেলা পুলিশ সুত্রে জানাগেছে শনিবার দুপুর ২ টো পর্যন্ত ৮৭ জন লকডাউন ভঙ্গকারীকে গ্রেফতার করা হলেও সন্ধ্যা পর্যন্ত গ্রেফতারের সংখ্যাটা বাড়তে পারে