শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

লকডাউন কড়াকড়ি করতে সিল করা হল বাঁকুড়া – পশ্চিম বর্ধমানের সীমানা মেজিয়া সেতু 

News Sundarban.com :
জুলাই ২৩, ২০২০
news-image

মৌসুমী চ্যাটার্জী, বাঁকুড়া: 

গোষ্ঠী সংক্রমণ রুখতে আজ থেকে শুরু হয়েছে সাপ্তাহিক লকডাউন। লকডাউনে পুলিশি তৎপরতা তুঙ্গে, লকডাউনের  সরকারি নির্দেশিকা পালনে জেলা জুড়ে রাস্তায় নেমেছে পুলিশ।জেলার প্রতিটি থানা এলাকায় সেই একই চিত্র। বাঁকুড়ার মেজিয়া, গঙ্গাজলঘাটি,শালতোড়া , বড়জোড়া সহ সবকটি থানা এলাকায়  পুলিশ কর্মীরা নেমেছেন রাস্তায়।লকডাউন কড়াকড়ি করতে সিল করা হয়েছে বাঁকুড়া – পশ্চিম বর্ধমানের সীমানা মেজিয়া সেতু।

মেজিয়া সেতু দিয়ে জেলা পারাপার করা অবাধ্য  জনতাকে বাগে আনতে জনসাধারণের কপালে জুটছে  কখনো পুলিশের ধমক,তো কখনো আবার সেই পুলিশ কেই দেখা যাচ্ছে গান্ধীগিরির ভূমিকায়।হাত জোড় করে পথ চলতি মানুষকে লকডাউনের সরকারি নির্দেশিকা মানার জন্য  করজোড়ে অনুরোধ জানাচ্ছেন তারা। জেলার গঙ্গাজলঘাটি থানা এলাকা তেও একই ছবি। গঙ্গাজলঘাটি দেউলী মোড়ে জনসাধারণকে লকডাউন মানার আরজি জানাচ্ছেন পুলিশকর্মীরা। যে সমস্ত মানুষ পথে বেরিয়েছেন তাদেরকে আটকে দিচ্ছে পুলিশ । তবে রাস্তায় বেরোনোর উপযুক্ত কারণ দেখানোর পরেই মিলছে যাতায়াতের অনুমতি।

জেলার বিভিন্ন প্রান্তে সবকটি দোকান, বাজার হাট পুরোপুরি বন্ধ। মোড়ে মোড়ে মানুষের জটলা আজ চোখে পড়ছে না। রাস্তা পুরোপুরি শুনশান। বন্ধ সমস্ত গনপরিবহন।লকডাউনে সহমত স্থানীয় মানুষজন।