শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবছর তিনি কি বার্তা দেন সেটাই এখন দেখার

News Sundarban.com :
জুলাই ২১, ২০২০
news-image

১৯৯৪ সাল থেকে প্রতিবছর এই দিনটি শহীদ দিবস হিসেবে পালন করে আসছে তৃণমূল। মারণ রোগ করোনা এই সভায় প্রভাব ফেলেছে।বছর আর গতানুগতিক টেলিভিশন নয়, তৃণমূলের হাতিয়ার নিজেদের ওয়েবসাইট, ফেসবুক, ইউটিউব।

সোশ্যাল মিডিয়া থেকেই দলীয় কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।অন্যান্যবার এক সপ্তাহ আগে থেকে ধর্মতলাকে সাজাতে শুরু হয়ে যায় তোড়জোড়।শুধু ধর্মতলাই নয়, তৃণমূলের ক্যাম্প অফিস গুলিকে সাজিয়ে তোলার কাজ চলতে থাকে। এবার ধর্মতলায় নেই সেই ব্যস্ততা। এবছর দলীয় অফিসগুলোতে লাগানো হচ্ছে জায়ান্ট স্ক্রিন।

প্রতিবছর দূরের জেলা থেকে আসা কর্মীদের জন্য লাগানো হতো জায়ান্ট স্ক্রিন। এই বছর সকলের জন্যই দলীয় অফিসগুলোতে লাগানো হয়েছে এই জায়ান্ট স্ক্রিন।

এবছর আর ভিড়ের ছবি নয়, লাইক, শেয়ার, ভিউয়ের ওপর একটি করে সাফল্য মাপা হবে।এদিন দুপুর একটা থেকে শুরু হয়ে যাবে কর্মসূচি। তার আগে সকালে দলীয় অফিসে পতাকা উত্তোলন থেকে শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হবে।দুটোই কালীঘাটে নিজের বাসভবন থেকে ভার্চুয়াল সভা করবেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।২০২১ এর বিধানসভা নির্বাচন। প্রতিবছর এই সভা মঞ্চ থেকেই দলীয় কর্মীদের রাজনৈতিক বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়।এবছর তিনি কি বার্তা দেন সেটাই এখন দেখার।