বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাড়ির উঠানে বোমা,বড়দের সতর্কতায় রক্ষাপেলো শিশুরা

News Sundarban.com :
জুলাই ১২, ২০২০
news-image

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং –

বাড়ির উঠানে পড়েছিল দুটি বোমা। আর সেই বোমা দুটি কে বল ভেবে খেলার জন্য প্রস্তুত হচ্ছিল বাড়ির শিশুরা। বড়দের নজরে পড়তেই বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষাপায় বাড়ির শিশু সহ অন্যান্যরা।

ঘটনাটি ঘটেছে রবিবার সকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থানার নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান বিশ্বনাথ নস্করের মৌখালি গ্রামের বাড়িতে। গোটা ঘটনায় আতঙ্কিত প্রাক্তন প্রধান সহ পরিবারের সকল সদস্যরা।

স্থানীয় সুত্রে জানাগেছে রবিবার সকালে তৃণমূলের প্রাক্তন প্রধান বিশ্বনাথ নস্করের বাড়ির উঠোনে দুটি বোমা পড়ে ছিল। বাড়ির শিশুরা বোমাগুলো কে বল ভেবে খেলতে গিয়েছিল। বোমা গুলো হাতে তোলার আগেই তা দেখে ফেলেন পরিবারের অন্যান্য সদস্যরা। তাতেই বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা মেলে। অভিযোগ এই মৌখালি এলাকায় উত্তেজনা ও গণ্ডগোল সৃষ্টি করতে বারেবারে বোমাবাজি করছে বেশকিছু দুষ্কৃতী।
শনিবার রাতেও এলাকায় বোমাবাজি করে দুষ্কতিরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ক্যানিং থানার বিশাল পুলিশ বাহিনী। পুলিশ বোমা দুটি কে উদ্ধার করে নিয়ে যায়।পাশাপাশি এই এলাকায় কারা এমন বোমাবাজীর ঘটনা ঘটিয়ে চলেছে সে বিষয়েও তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।