শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সুশান্ত কাণ্ডের পর স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছেন তাপসী

News Sundarban.com :
জুলাই ৬, ২০২০
news-image

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই স্বজনপ্রীতির বিষয়টি নিয়ে আলোচনা উঠে বলিউডে। সে আলোচনা এখন আন্দোলনের মতো অবস্থায়। তবে  এই স্বজনপ্রীতি নিয়ে বেশ আগে থেকেই কথা বলে আসছেন অভিনেত্রী কঙ্গনা।  এখনও সরব তিনি। সুশান্তের মৃত্যুর পর তা আরও বেড়েছে। হুটহাট মন্তব্য করে বসছেন তিনি।

এই  স্বজনপোষণ বিতর্কে এবার তাপসী পান্নুকে আক্রমণ করলেন তিনি। ‘মুভি মাফিয়া’-দের নেকনজরে থাকতেই, পুরস্কার পেতেই নাকি তাদের খুশি করে চলেন ‘পিঙ্ক’ অভিনেত্রী, অভিযোগ কঙ্গনার টিমের। স্বজনপোষণ নিয়ে অনেক বছর ধরেই সরব কঙ্গনা। প্রকাশ্যে করণ জোহর থেকে আদিত্য চোপড়া, বলিউডের তামাম পরিচালক-প্রযোজককে স্বজনপোষণের ধ্বজাধারী বলে ঠুকেছেন তিনি।

অন্য দিকে, সুশান্ত কাণ্ডের পর স্বজনপোষণ নিয়ে মুখ খুলেছেন তাপসী। বহিরাগত তিনিও। তাই স্টার কিডদের বাড়বাড়ন্তে তারও যে বেশ কয়েকটি ছবি হাতছাড়া হয়েছে তা প্রকাশ্যেই বলেছেন তিনি। কিন্তু কোন ছবি, কোন স্টারকিড তা নিয়ে নীরব থেকেছেন তাপসী।আর এতেই চটেছেন কঙ্গনা এবং তার টিম।

বছর কয়েক আগে ‘নাম শাবানা’ছবি মুক্তির সময়ে কঙ্গনার উদ্দেশে তাপসী একবার বলেছিলেন, কাজ না পেলে সব সময় স্বজনপোষণকে দায়ী করা ঠিক নয়। সেই কথাই টেনে এনে কঙ্গনার বক্তব্য, তা হলে এখন সরব কেন তাপসী? তিনি লিখেছেন, বহিরাগতদের যে আন্দোলন আমি শুরু করেছিলাম, অনেক বহিরাগতই তাতে বারেবারে বাধা দিয়েছে। আমাকে সরাসরি আক্রমণ করেছে। অপমান করেছে। ফলস্বরূপ তাদের ভাগ্যে জুটেছে ভাল ছবি, পুরস্কার। যে গাছ কঙ্গনা পুঁতেছিল তারই ফল খাচ্ছ তুমি, তাপসী, লজ্জা হওয়া দরকার।