শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবতৃণমূল কর্মী কে গুলি করে খুনের চেষ্টা,অভিযোগ দায়ের থানায়

News Sundarban.com :
জুলাই ৫, ২০২০
news-image

নিজস্ব প্রতিনিধি, ক্যানিং – এক যুবতৃণমুলের কর্মীকে খুব কাছ থেকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ উঠলো। ঘটনাটি ঘটেছে শনিবার গভীর রাতে দক্ষিণ ২৪ পরগণা জেলার বাসন্তী থানার উত্তর ভাঙনখালির খেড়িয়া গ্রামে।ঘটনার পর আহত যুবতৃণমূল কর্মী হায়দার আলী লস্কর কে স্থানীয় লোকজন উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য।বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেনএই যুবতৃণমূল কর্মী। স্থানীয় সুত্রে জানা গেছে অন্যান্য দিনের মতো রাতের খাবার খেয়ে ঘুমিয়ে ছিলেন যুবকর্মী হায়দার আলী লস্কর। অভিযোগ গভীর রাতে মুল তূণমূল কংগ্রেসের জনা কুড়ি দুষ্কৃতি আগ্নেয়াস্ত্র নিয়ে তার বাড়িতে গিয়ে তাঁকে ডেকে তুলে আচমকা গুলি ও বোমা ছোড়ে। ঘটনার পর এই যুব কর্মী মাটিতে লুটিয়ে পড়লে দুষ্কৃতিরা পালিয়ে যায়। এই ঘটনার অভিযোগে ওই দলেরই বিক্ষুব্ধ গোষ্ঠীর(মুলতৃণমূল) ১৭ জনের বিরুদ্ধে রবিবার বাসন্তী থানায় একটি অভিযোগ দায়ের করেন আহত যুবতৃণমূল কর্মীর স্ত্রী অম্বিয়া লস্কর।পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলেও এখনও অবধি ঘটনায় জড়িতদের কে আটক কিংবা গ্রেফতার করতে পারেনি।এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়।


ঘটনা প্রসঙ্গে বাসন্তী ব্লকের যুবতৃণমূল সংগঠনের নেতা আমান লস্কর বলেন ” এলাকায় যুবতৃণমূল কে শেষ করার চক্রান্ত ও কর্তৃত্ব কায়েম করার জন্য এমন সব ঘটনা ঘটিয়ে চলেছে দুষ্কৃতিরা।নীরব ভাবেই সব কিছু সহ্য করে চলেছি। পাশাপাশি দলের উর্ধতন কর্তপক্ষ কে ঘটনার কথা জানিয়েছি”।

অন্যদিকে ঘটনায় দলীয় কর্মীদের জড়িত থাকার অভিযোগ উড়িয়ে দিয়ে বাসন্তী ব্লকের মূলতৃণমূল কংগ্রেসের নেতা মন্টু গাজী বলেন “হায়দার আলী লস্কর নিজেই একজন সমাজবিরোধী। সমাজবিরোধীদের কোন জাত হয় না। নিজেরাই গন্ডগোল পাকিয়ে তৃণমূল কংগ্রেসের নামে দোষারোপ করে নিজেদের দোষ আড়াল করতে চাইছে”।