শনিবার, ১০ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

আম্ফান ক্ষতিগ্রস্তদের ত্রাণ ও ছাতা বিলি করলো জয়হিন্দ বাহিনী

News Sundarban.com :
জুলাই ৫, ২০২০
news-image

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং –

সুপার সাইক্লোন আম্ফানের পরবর্তী সময় থেকে দীর্ঘদিন যাবৎ ত্রাণ দিয়ে চলেছেন তৃণমূল কংগ্রেসের বিভিন্ন শাখা সংগঠন।বরিবার তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠন জয়হিন্দ বাহিনীর সৌজন্যে আবারও ত্রাণ পেলেন পাঁচশোর অধিক আম্ফান দুর্গত মানুষজন।এদিন সকালে ক্যানিং বাসষ্ট্যান্ডে ত্রাণ বিতরনী মঞ্চ থেকে পর্যাপ্ত পরিমান খাদ্য সামগ্রী দেওয়ার পাশাপাশি দুর্গত পরিবার গুলোর হাতে একটি করে বর্ষার ছাতাও তুলেদেন জয়হিন্দ বাহিনীর কর্মকর্তারা।
এদিন এই ত্রাণ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়হিন্দ বাহিনীর দক্ষিণ ২৪ পরগনা জেলাসম্পাদক শুভেন্দু মন্ডল,ক্যানিং ১ ব্লক যুবতৃণমূল সভাপতি পরেশরাম দাস,জেলাপরিষদ সদস্য তপন সাহা,মাতলা ১ও২ গ্রাম পঞ্চায়েত প্রধান হরেন ঘোড়ুই,
উত্তম দাস,সমাজসেবী গোপাল কুন্ডু,জয়হিন্দ বাহিনীর ক্যানিং ১ ব্লকের সভাপতি সত্য পার্শী,মাতলা ২ অঞ্চল যুবতৃণমূল সভাপতি অরিত্র বোস,তিতাস মন্ডল,বুলু মন্ডল সহ অন্যান্যরা।

জয়হিন্দ বাহিনীর দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদক শুভেন্দু মন্ডল বলেন “মমতা ব্যানার্জীর ‘মা মাটি মানুষ’এর সরকার সকল শ্রেণীর দুর্গত মানুষের বিপদে আপদে রয়েছেন।বাংলার মানুষকে তিনি মাতৃস্নেহে আগলে রেখেছেন।তাঁরই নির্দেশে আবার ৫০০ দুর্গত অসহায় পরিবারগুলোর হাতে ছাতা এবং খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। ”