বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই তারকাকে ভারতরত্ন দেয়ার দাবি জানিয়েছেন ভক্তরা

News Sundarban.com :
জুন ৩০, ২০২০
news-image

করোনা ভাইরাসের এই  কঠিন পরিস্থিাতির শুরু থেকেই মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলিউডের অনেক তারকা। তবে এদের মধ্যে  অক্ষয় কুমার এবং সোনু সুদের সহায়তা ধরনে কিছুটা ভিন্ন, যা বিপদে পড়া মানুষকে মুগ্ধ করেছে।

তাই অক্ষয় কুমার ও সোনু সুদকে ভারতের সর্বোচ্চ বেসামরিক খেতাব ‘ভারতরত্ন’ দিয়ে ভূষিত করার দাবি জানিয়েছেন তার ভক্তরা।

করোনা মোকাবেলার শুরুতেই ভারত সরকারের তহবিল ‘পিএম-কেয়ারস’ এ ২৫ কোটি দান করেন অক্ষয়। শুধু তাই নয়, পরে চিকিৎসকদের ৩ কোটি  এবং মুম্বাই পুলিশকে আরও ২ কোটি রুপি সহায়তা করেন তিনি। এছাড়া করোনা মোকাবেলায় দেড় হাজার সিনেমা ও টিভি কর্মীকে ৪৫ লাখ সহায়তা দিয়েছিলেন বলিউডের ‘খিলাড়ি’ খ্যাত এই তারকা।

পাশাপাশি পুলওয়ামা শহীদদের পরিবারের পাশে যেমন দাঁড়িয়েছে অক্ষয়, ঠিক তেমনিই ত্রাণ তহবিল দিয়ে সহায়তা করেছেন আসাম ও চেন্নাইয়ে বন্যা কবলিত হাজার হাজার মানুষকে।

অন্যদিকে অভিনেতা সোনু সুদ করোনার এই সময়ে মুম্বাইয়ে আটকে থাকা হাজার হাজার শ্রমিকদের নিজ বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেছেন। এছাড়া পাঞ্জাবের ডাক্তারদের ১ হাজার ৫০০ পিপিই দান করেন তিনি। সেই সঙ্গে ডাক্তার নার্সদের থাকার জন্য মুম্বাইয়ের হোটেল ঠিক করে দেন তিনি। শুধু তাই নয়, গেল রমজান মাসে ভুয়ান্দি অঞ্চলের সুবিধাবঞ্চিত অভিবাসীদের জন্য খাবারের ব্যবস্থা করেন তিনি।

কঠিন এই সময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য অসংখ্য ভক্ত, অনুরাগী ও সাধারণ মানুষ এই দুই তারকাকে ভারতরত্ন দেয়ার দাবি জানাচ্ছেন।