শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পেট্রোল ডিজেলের দাম বৃদ্ধি নিয়ে নামখানায় কংগ্রেসের বিক্ষোভ

News Sundarban.com :
জুন ২৫, ২০২০
news-image

ঝোটন রয়, নামখানা:

পেট্রোল-ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে নামখানা ব্লকে কংগ্রেসের ধিক্কার মিছিল। বৃহস্পতিবার সকালে এই মিছিল অনুষ্ঠিত হয়। সোশ্যাল ডিস্ট্যান্স বজায় রেখে ৫০জন কংগ্রেস কর্মী এই মিছিলে পা মেলান।

এই মিছিলে উপস্থিত ছিলেন নামখানা ব্লক কংগ্রেস কমিটির সভাপতি প্রতুল সামন্ত, সাধারণ সম্পাদক পল্লব কান্তি মন্ডল, উপস্থিত ছিলেন বিক্রম কিশোর গায়েন, দিলওয়ার খান, শেখ সামাদ, রনজিত কুমার মন্ডল, তারাশঙ্কর পড়ুয়া, শেখ মুজিবুর রহমান, তারক মাইতি, ঊষারাণী মিদ্যা সহ আরো অনেকে।
ব্লক কংগ্রেস কমিটির সভাপতি প্রতুল বাবু বলেন,
বিজেপি সরকার যেভাবে পেট্রোল-ডিজেলের দাম বাড়িয়ে সাধারন মানুষের উপর কর চাপিয়ে দিচ্ছে সেই নিয়ে আমাদের আন্দোলন। আমরা সাধারণ মানুষের জন্য লড়াই করতে চাই। বিজেপি সরকার যেভাবে বড় বড় ইন্ডাস্ট্রি গুলোকে বেসরকারিকরণ করে দিচ্ছে যার ফলে মার খাচ্ছে সাধারণ মানুষ। দিনদিন বেকারের সংখ্যা বাড়ছে। চাকরি-বাকরির বাজার কমে যাচ্ছে। আমাদের দেশকে দেউলিয়াপনা করতে উঠে পড়ে লেগেছে বিজেপি সরকার। এর প্রতিবাদে আমরা ধিক্কার জানাই।
তিনি আরো বলেন, সুপার সাইক্লোন আমফান এর জন্য রাজ্য সরকার যেভাবে ক্ষতিগ্রস্ত বাড়ির জন্য সাহায্য পাঠিয়েছে সেই সাহায্য সাধারণ মানুষ পাচ্ছে না। যার প্রতিবাদে আমরা কিছুদিন আগে বিডিওকে ডেপুটেশন দিয়ে এসেছি।
এদিকে পল্লব কান্তি মন্ডল বলেন, এই বিজেপি সরকার দেশ চালাচ্ছে পুরো অন্ধের মতো। আগামীদিনের যুবসমাজকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে এই সরকার। এইভাবে এক এক করে বক্তব্য রাখেন কংগ্রেসের প্রতিনিধিরা।