মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতি কে গ্রেফতার করলো পুলিশ

News Sundarban.com :
জুন ২৪, ২০২০
news-image

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং –

বড়সড় সাফল্য পেল বারুইপুর পুলিশ জেলার স্পেশাল অপারেশান গ্রুপের পুলিশ।বুধবার বিকালে গোপন সূত্রে খবর পেয়ে বারুইপুর থানা এলাকায় থেকে একটি অটো থামিয়ে দুই অস্ত্র পাচারকারীকে গ্রেফতার করলো পুলিশ।ধৃত দুই দুষ্কৃতি নাম ইফতিয়ার মোল্লা ও সাইফুদ্দিন মোল্লা। ধৃতদের কাছ থেকে ৮ টি ওয়ান শাটার বন্দুক ও দুটি মোবাইল ফোন উদ্ধার করেছে রারুইপুর পুলিশ জেলার স্পেশাল অপারেশান গ্রুপ পুলিশ।এদিন দুই অস্ত্র পাচারকারী আগ্নেয়াস্ত্র নিয়ে ক্যানিং এর ভলেয়ার মোল্লাপাড়ার আব্দুল ওহায়াব মোল্লার কাছে পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিল। পঞ্চাশ হাজার টাকা দিয়ে সন্তোষপুরের মেটিয়াবুরুজ থেকে একটি অটোতে করে এই অস্ত্র ক্যানিংয়ের ভলেয়ার মোল্লাপাড়া তে নিয়ে যাচ্ছিল এই দুই অস্ত্র পাচারকারী।

ধৃত দুই পাচারকারী কে আগামীকাল বারুইপুর মহকুমা আদালতে তোলা হবে। পাশাপাশি আব্দুল ওয়াহাব মোল্লার খোঁজে চিরুনী তল্লাশি শুরু করেছে পুলিশ।
সুত্রের খবর,দুজন আগ্নেয়াস্ত্র পাচারকারী একটি অটোতে করে আগ্নেয়াস্ত্র পাচারের ছক কষে।সেই খবর গোপনে পৌঁছে যায় বারুইপুর পুলিশ জেলার স্পেশাল অপারেশান গ্রুপের পুলিশের কাছে। সেই মতো স্পেশাল অপারেশান গ্রুপ পুলিশের ওসি লক্ষীকান্ত বিশ্বাসের নেতৃত্বে এক পুলিশ টিম ক্যানিং বারুইপুর রোডে নজরদারী শুরু করেন।চলে নাকা চেকিংও। নাকা চেকিংয়ের সময় একটি অটোতে আগ্নেয়াস্ত্র সহ ধরা পড়ে যায় এই দুই অস্ত্র পাচাকারী।