বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি

News Sundarban.com :
জুন ১৫, ২০২০
news-image

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার  সুশান্ত সিংহ রাজপুতের বাড়ির পরিচারক থানায় ফোন করে খবর দেন। তার পরেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিংহ রাজপুত। পরবর্তীকালে দিল্লিতে চলে আসে তার পরিবার। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেইসময় থেকেই থিয়েটারের দিকে মন দেন তিনি। এর পাশাপাশি নাচও শেখেন। এর জন্য ঠিকমতো পড়াশোনা শেষ করতে পারেননি তিনি।

অভিনয়ের তাগিদ থেকেই শেষ মেশ মুম্বাইয়ে চলে আসেন সুশান্ত। সেখানে ২০০৮ সালে প্রথম একতা কাপুরের প্রযোজনায় ‘কিস দেশ মে হ্যাঁ মেরা দিল’ সিরিয়ালে অভিনয় করার সুযোগ পান।

এরপর কাই পো চে’, ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘কেদারনাথ’, ‘সঞ্চরিয়া’ অসংখ্য ছবি দিয়ে তিনি ছোট পর্দা থেকে বলিউডের বড় পর্দায় সফল অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্রে এসেছিলেন মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে অভিনয়ের মাধ্যমে। সুশান্তর ক্যারিয়ারে এটাই প্রথম সিনেমা যা বেশ ভালো ব্যবসা করেছিল। শ্রদ্ধা কাপুরের বিপরীতে তাকে ‘ছিচোরে’তে দেখা গিয়েছিল সর্বশেষ।