রবিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শ্মশান থেকে ফিরে আসার পর, কি শুনতে পেলেন জানুন

News Sundarban.com :
জুন ২, ২০২০
news-image

করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতের এক ব্যক্তি। এরপর ওই ব্যক্তির সাথে যা ঘটেছে তা সত্যিই বিষ্ময়কর বটে।

দেবরামভাই ভিসিকর নামে ওই ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে ভারতের আহমেদাবাদের একটি হাসপাতালে ভর্তি হন। কিন্তু পরবর্তীতে তার অবস্থার অবনতি হয় এবং তিনি মারা যান। এরপর  সব সতর্কতামূলক ব্যবস্থা নিয়ে তার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন করেন দেবরামভাইয়ের স্বজনরা৷

এরপরেই তার স্বজনদের সাথে ঘটে নাটকীয় ঘটনা। শ্মশান থেকে ফিরে আসার পর হাসপাতাল থেকে তাদের জানানো হয় যে দেবরামভাই ভিসিকরের করোনার চিকিৎসা চলছে যাতে তিনি সাড়াও দিচ্ছেন! এ শুনে মাথার ওপর যেন ছাদ ভেঙে পড়ে পরিবারের সকলের৷ শুরু থেকেই ওই হাসপাতালের অব্যস্থাপনার কারণে অনেক দুর্ভোগ পোহাতে হয় তার স্বজনদের।

গত ২৮ মে হাসপাতালে ভর্তি হন দেবরামভাই, এর পরদিনেই মৃত্যু হয় তার৷ মৃত্যুর আগে লালারস পরীক্ষা হলেও রিপোর্ট তখনও আসেনি৷ এবং পরে জানানো হয় যে তার নাকি করোনা ধরাই পড়েনি!

চরম শোকের মুহূর্তে হাসপাতালের এই ধরণের কথাবার্তায় খুবই মর্মাহত তারা। অন্যদিকে হাসপাতালের চিকিৎসক জানান যে ভর্তির সময় রোগীর শরীরে শর্করার মাত্রা ছিল খুবই বেশি৷ এরসঙ্গে হাঁপানির সমস্যাও ছিল৷ এর ফলে তিনি মারা যান৷ কিন্তু করোনার রিপোর্ট আসার আগেই দেবরামভাইয়ের দেহ দাহ করেছে তার পরিবার, জানান চিকিৎসক শশাঙ্ক জে পান্ডে৷ -নিউজ-১৮