শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ল্যাবে কাজ করে সন্ধ্যায় শুনলেন স্বামী-স্ত্রী করোনা পজিটিভ

News Sundarban.com :
মে ১৫, ২০২০
news-image

কুড়িগ্রামের নাগেশ্বরীর কলেজমোড়ের আর্কেডিয়া ডায়াগনস্টিক সেন্টারের ল্যাব টেকনোলজিস্ট সারাদিন ল্যাবে কাজ করে সন্ধ্যায় শুনলেন তারা স্বামী-স্ত্রী করোনা পজিটিভ। নমুনা দিয়েছেন তিন আগে। ওই ল্যাবে কাজ করে আরও সাতজন। এছাড়াও প্রতিষ্ঠানটির মালিক ও পরিচালকের স্ত্রী গত শুক্রবার করোনা পজিটিভ ফল আসে। ওইদিন ডাক্তার সারাদিন রোগী দেখেছেন তার চেম্বারে। এ ঘটনায় অনেকের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

বৃহস্পতিবার নাগেশ্বরীর দুইজনের করোনা শনাক্তের ফল আসে। তারা দুজনই স্বামী-স্ত্রী। স্বামী নাগেশ্বরীর কলেজমোড়ের আর্কেডিয়া ডায়াগনসিস সেন্টারের ল্যাব টেকনোলজিস্ট। তার বাড়ি পৌর এলাকার বাগডাঙ্গা গ্রামে। থাকেন উপজেলা সদরের হাজিপাড়ায় শ্বশুর বাড়িতে। শনাক্তের দিন তিনি শ্বশুরবাড়িতে ছিলেন।

আর্কেডিয়া ডায়াগনস্টিক সেন্টারের পরিচালক ও মালিক ডা. আমিনুর রহমান লালমনিরহাট সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কন্সালটেন্ট হিসেবে কর্মরত। গত শুক্রবার ডা. আমিনুর রহমানের স্ত্রীর করোনা পজেটিভ ফল আসে। শুক্রবার সারাদিন ডা. আমিনুর রহমান আর্কেডিয়ায় রোগী দেখেছেন। এর আগে লালমনিরহাটে নমুনা দেন ডাক্তার নিজে। তবে তার ফলাফল নেগেটিভ পাওয়া যায়। পরে রংপুরে তার স্ত্রী ও দুই সন্তানের নমুনা দিলে দুই সন্তানের নেগেটিভ আসলেও স্ত্রীর পজিটিভ আসে।

ডা. আমিনুর রহমান জানান, তিনি সর্বশেষ গত শুক্রবার রোগী দেখেছেন। এরপর ওই ছেলে ল্যাবে ছিল কিনা তিনি জানেন না। ওইদিন তার স্ত্রীর পজিটিভ আসায় তিনি হোম কোয়ারেন্টাইনে আছে। তার নেগেটিভ এসেছে বলে জানান।