মঙ্গলবার, ৯ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

লকডাউনের সুযোগ নিয়ে দুষ্কর্ম করার আগেই আগ্নেয়াস্ত্র সহ পাকড়াও দুই দুষ্কৃতি

News Sundarban.com :
এপ্রিল ১৭, ২০২০
news-image

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং –

লকডাউনে আবারও বড়সড় সাফল্য পেলো বারুইপুর পুলিশ জেলার অধিনস্থ জীবনতলা থানার ঘুঁটিয়ারী শরীফ পুলিশ ফাঁড়ির পুলিশ।আগ্নেয়াস্ত্র সহ পাকড়াও করলো দুই দুষ্কৃতিকে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার জীবনতলা থানার ঘুঁটিয়ারি শরীফ ফাঁড়ির অধিনস্থ বিদ্যধরী পল্লির সবুজ সংঘ এলাকায়।

উল্লেখ্য করোনার দাপট চলছে অহরহ। সেই দাপট থেকে সাধারণ মানুষের যাতে করে জীবনহানি না ঘটে তারজন্য পুলিশ প্রশাসন ,চিকিৎসক,নার্স সহ অন্যান্যরা নিজেদের জীবন বাজি রেখে দিনরাত ২৪ ঘন্টা অক্লান্ত পরিশ্রম করে চলেছেন সচেতনতা সতর্ক করে। বিশেষ করে পুলিশ প্রশাসন নিজেদের জীবন বাজি রেখে ঝুঁকি নিয়ে অনবরত কাজ করে চলেছেন সাধারণ মানুষের সুরক্ষার জন্য।

করোনার দাপটে সাধারণ মানুষজন যখন ঘরের মধ্যে আবদ্ধ থেকে ভয়ে জড়োসড়। ঠিক সেইমুহূর্ত কে কাজে লাগিয়ে দুষ্কর্ম করার লক্ষ্য নিয়ে শুক্রবার ভোরে আগ্নেয়াস্ত্র সহ জীবনতলা থানার বিদ্যাধরী পল্লি সবুজ সংঘের কাছে জড়ো হয়েছিল দুই দুষ্কৃতি।আর এমন খবর গোপনে পৌঁছে যায় বারুইপুর পুলিশ জেলার অধিনস্থ জীবনতলা থানার ঘুটিয়ারী শরীফ পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে।মুহূর্তে ঘুঁটিয়ারী শরীফ ফাঁড়ির ওসি সমরেশ ঘোষের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে যায়। আগ্নেয়াস্ত্র সহ সোহাগ ভদ্র ও পার্থ হাওলাদার নামে দুই দুষ্কৃতিকে পাকড়াও করে পুলিশ। ধৃতদের কাছ থেকে দুটি ওয়ান শুটার বন্দুক ও পাঁচটি কার্তুজ উদ্ধার করে ঘুঁটিয়ারী শরীফ ফাঁড়ির পুলিশ।

ধৃত দুষ্কৃতিরা কি জন্য সাত সকালে আগ্নেয়াস্ত্র সহ জড়ো হয়েছিল এবং আর কেউ জড়িত রয়েছে কি না সে বিষয়ে তদন্ত শুরু করেছে ঘুঁটিয়ারী শরীফ ফাঁড়ির পুলিশ।

পুলিশ সুত্রে জানাগেছে আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতি কে দুষ্কর্ম করার আগেই পাকড়াও করা হয়েছে। ধৃতদের আগামী কাল আদালতে তোলা হবে।