সোমবার, ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যানিং জিআরপি তৎপরতায় ধরা পড়লো পকেটমার

News Sundarban.com :
মার্চ ১৩, ২০২০
news-image

 

ক্যানিং -দিনে রাতে প্রায়ই ছিনতাই পকেটমারদের দাপটে অতিষ্ট সাধারণ রেলযাত্রীরা।আর রেলযাত্রীদের এমন ভুরিভুরি অভিযোগ পেয়েই সাধারণ রেলযাত্রীদের যাত্রা এবং নিরাপত্তা জোরদার করতে সচেষ্ট হল ক্যানিং জিআরপি পুলিশ।ষ্টেশন চত্বরে নিরাপত্তা জোরদার হতে পাকড়াও হল পকেটমার।

শুক্রবার সকালে আনুমানিক সাড়ে আটটার সময় ডাউন ক্যানিং লোকালে চড়েছিলেন বেতবেড়িয়া(ঘোলা)ষ্টেশন থেকে দীপঙ্কর হালদার।কাজের সুবাদে তাঁর গন্তব্য ছিল ক্যানিং ষ্টেশন হয়ে সুন্দরবন।ক্যানিং ষ্টেশন নেমে বাস ধরার জন্য ট্রেন থেকে নেমেই হন্তদন্ত হয়ে হাঁটা শুরু করেন রেলযাত্রী দীপঙ্কর বাবু । হেঁটে যাওয়ার সময় আচমকা তার পকেট কাটে পকেটমার। সাথে সাথেই পকেটমার কে ধরে ফেলেন দীপঙ্কর বাবু। পকেটমার মানীব্যাগ নিয়ে পালিয়ে যাওয়ার ফন্দি আঁটে। মুহূর্তে ক্যানিং ষ্টেশনের কর্তব্যরত জিআরপি পুলিশ পকেটমার কে পাকড়াও করে।উদ্ধার হয় অক্ষত মানীব্যাগ। ধৃত পকেটমার কে জিঞ্জাসাবাদ করে জিআরপি পুলিশ জানতে পেরেছে ধৃত পকেটমার প্রদীপ দাস একাধিক ছিনতাই ও পকেটমারীরে যুক্ত।অন্যান্য কেসের জন্য আজ তার শিয়ালদহ কোর্টে হাজীরা দেওয়ার কথা। তারই ফাঁকে আজ আবার পকেটমার করতে গিয়ে ধরা পড়লো ধৃত এই দাগী পকেটমার।
অন্যদিকে জিআরপির তৎপরতায় নিজের মানীব্যাগ অক্ষত অবস্থায় ফিরে পেয়ে পুলিশের কাজ কে প্রশংসা করছেন এই রেলযাত্রী দীপঙ্কর হালদার।
অনদিকে আরো তথ্য জানার জন্য ধৃত পকেটমার কে জিঞ্জাসাবাদ করে তদন্ত শুরু করেছে জিআরপি পুলিশ।