সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জলে ডুবে মৃত্যু শিশুর,এলাকায় শোকের ছায়া

News Sundarban.com :
মার্চ ৫, ২০২০
news-image

 

ক্যানিং -জলে ডুবে মৃত্যু হল একরত্তি শিশুকন্যার। মৃতের নাম সুমনা নস্কর(৫)।ঘটনাটি ঘটেছে বৃহষ্পতিবার সকালে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থানার ইটখোলা গ্রাম পঞ্চায়েতের গোলাবাড়ীর মধুখালি গ্রামে।স্থানীয় সুত্রে জানাগেছে গোলাবাড়ীর মধুখালি গ্রামের বাসিন্দা সাধন সরদার। তার পাড়ায় বাৎসরিক হরিবাসরের অনুষ্ঠান ছিল। সেইমতো তিনি তাঁর আত্মীয়-স্বজন বন্ধুবান্ধবদের কে আমন্ত্রণ করেছিলেন।

আমন্ত্রণ রক্ষার জন্য কুলতলি থানার গোপালগঞ্জের দম্পতি পতিত নস্কর ও শিবানী নস্কর সম্পর্কে সাধন সরদারে ভাইরাভাই। তারা সাধন সরদারের বাড়ীতে আসেন গত সোমাবার। দম্পতির সাথে ছিল তাঁদের বছর পাঁচকের শিশুকন্যা সুমনাও।বৃহষ্পতিবার সকালে হরিবাসর শুরু হবে।পরিবারের লোকজন যে যার কাজে ব্যস্ত। হরিবাসর থেকে ঢিলছোঁড়া দুরত্বে পাড়ার জনাকয়েক শিশুর সাথে খেলছিল ছোট্ট সুমনা।খেলার সময় সকলের অলক্ষ্যে আচমকা একটি পুকুরে পড়ে যায়।কিছুক্ষণ পরে সুমনার মা শিবানী নস্কর শিশুকন্যার খোঁজ শুরু করেন।পরে দেখতে পায় পুকুরের জলে ভাসছে তার শিশুকন্যা।তিনি কান্নাকাটি শুরু করে চিৎকার চেঁচামেচি করলে গ্রামের লোকজন দৌড়ে আসেন। তারা পুকুর থেকে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যায়।
হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা শিশুটিকে মৃত বলে ঘোষনা করেন।আর এই শিশুমৃত্যুর খবর গোলাবাড়ীর মধুখালি গ্রামে পৌঁছালে নেমে আসে শোকের ছায়া।অন্যদিকে ঠিক কি কারণে শিশুটির মৃত্যু হয়েছে তার সঠিক কারণ জানতে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।