রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শতাধিক দুঃস্থ বৃদ্ধবৃদ্ধা কে মশারী কম্বল দান

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১০, ২০২০
news-image

ক্যানিং – শতাধিক বৃদ্ধাবৃদ্ধদের কে শীতের কম্বল ও মুশারী বিতরণ করলো স্থানীয় এক ক্লাবের সদস্যরা। রবিবার দুপুরে ক্যানিংয়ের কাঠপোল এলাকার প্রান্তিক ক্লাবের তৃতীয় বর্ষের রক্তদান উৎসব অনুষ্ঠিত হয়ছিল।রক্তদান উৎসবে ৭০ জন মহিলা সহ ১০৩ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন।রক্তদান উৎসবের পাশাপাশি এলাকার প্রায় শতাধিক বয়স্ক বৃদ্ধাবৃদ্ধদের হাতে শীতের কম্বল ও মুশারী তুলেদেন প্রান্তিক ক্লাবের সদস্যরা। অনুষ্ঠানে বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন ক্যানিং ১ পঞ্চায়েত সমিতির সদস্য পরেশ রাম দাস,উত্তম দাস,তপন সাহা,সুশীল সরদার সহ অন্যান্য বিশিষ্ট মানুষজন।


প্রান্তিক ক্লাবের প্রধান কর্মকর্তা সমীর গিরি,শুভঙ্কর সরদার বলেন “তৃতীয় বর্ষের রক্তদান উৎসব উপলক্ষে আমরা এলাকায় প্রায় ১০০ জন দুঃস্থ অসহায় বৃদ্ধবৃদ্ধাদের হাতে শীতের কম্বল ও মশারী তুলে দিয়েছি। বেশকিছু লোকজন কম্বল মশারী না পেয়ে ফিরেও গেছেন। সকল বৃদ্ধবৃদ্ধাদের পাশে সঠিকভাবে সাহায্যের হাত বাড়িয়ে না দাঁড়াতে পারার জন্য আমরা দুঃখিত।
অন্যদিকে পাড়ার ক্লাবের ছেলেদের কাছে শীতের কম্বল আর মশারী পেয়ে খুশি সুনীল সরদার,শৈলবালা মন্ডল,কানন নস্কর,অলকা নস্কর এর মতো সত্তর উর্দ্ধ বৃদ্ধাবৃদ্ধরা।