শনিবার, ২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

এবার পুরোনো ফর্মুলা বেছে নিয়েছেন এই লঙ্কান সুন্দরী

News Sundarban.com :
ফেব্রুয়ারি ৭, ২০২০
news-image

হালে খুব একটা পানি পাচ্ছেন না বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ঝলমলে ক্যারিয়ার ক্রমেই ম্লান হওয়ার পথে। এই মুহূর্তে হাতে খুব একটা কাজ নেই। তাই এবার পুরোনো ফর্মুলা বেছে নিয়েছেন এই লঙ্কান সুন্দরী।

বড় পর্দায় জ্যাকুলিনের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘রেস থ্রি’। সালমান খানের মতো ডাকসাইটে তারকা থাকা সত্ত্বেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল রেমো ডি’সুজা পরিচালিত ছবিটি। এরপর নেটফ্লিক্সে তাঁকে ‘ড্রাইভ’-এ দেখা গেছে। এ ছবিও সেভাবে সাড়া পায়নি। আর এই মুহূর্তে হাতে তাঁর মাত্র একটি ছবি ‘অ্যাটাক’ নামে। জ্যাকুলিনের সঙ্গে এ ছবিতে দেখা যাবে জন এব্রাহামকে। এ ছাড়া তাঁর কাছে আর কোনো ছবির প্রস্তাবও নেই। এবার তাই নিজের ক্যারিয়ার ঘষামাজা করতে চলেছেন জ্যাকুলিন। আসতে যাচ্ছেন প্রযোজনায়। জ্যাকুলিন নিজের প্রযোজনা সংস্থা খুলবেন শিগগিরই। এমনই আলোচনা বলিউডে। আর নিজের প্রযোজিত ছবিতে তাঁর কাজ করতে কোনো বাধাই থাকবে না।

তবে শুধু যে ছবি নির্মাণই করে যাবেন, এমনটি নয়। তিনি একটি চ্যাট শো বানাতে যাচ্ছেন বলে জানা গেছে। সুতরাং অভিনয়ের পাশাপাশি এখন প্রযোজনার মাধ্যমে বলিউডে টিকে থাকতে চান জ্যাকুলিন ফার্নান্দেজ। সম্প্রতি তিনি সালমান খানের একটি অজানা বিষয় ভক্তদের জানিয়ে বেশ আলোচনায় এসেছেন। জ্যাকুলিন বলেছেন, ভাইজান নাকি সকাল, বিকেল ও রাত—সব সময়ই কাজ করেন, বিশ্রাম নেন না। জ্যাকুলিন সালমানকে বিশ্রাম নেওয়ারও পরামর্শ দেন। এদিকে নেটফ্লিক্সের একটি ওয়েব সিরিজে অভিষেক হচ্ছে তাঁর।