বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পরকীয়া দেখে স্ত্রী কে শ্বাসরোধ করে খুন থানায় হাজীর স্বামী

News Sundarban.com :
জানুয়ারি ২১, ২০২০
news-image

ক্যানিং —স্ত্রী কে শ্বাসরোধ করে খুন করে সোজা থানায় হাজীর হল স্বামী। মৃত গৃহবধুর নাম তপতী বর(৩৫)।এমন চাঞ্চল্যকর ঘটনা টি ঘটেছে সোমবার গভীর রাতে দক্ষিণ ২৪ পরগণা জেলার প্রত্যন্ত গোসাবা ব্লকের জটিরামপুর সরদার পাড়া এলাকায়।অন্য দিকে স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করার কথা প্রথমে বিশ্বাসই করতে পারছিল না গোসাবা থানার পুলিশ।মঙ্গলবার সকালে বাদল বরের বাড়ীর অদূরে পুকুর পাড়ে এক গৃহবধু মৃতদেহ দেখতে পান স্থানীয় লোকজন। তারা সাথে সাথে পুলিশে খবর দেয়। গোসাবা থানার পুলিশ মৃত গৃহবধুর দেহ টি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে তদন্ত শুরু করেছে।
স্থানীয় সুত্রে জানা গেছে ।অন্যদিকে স্ত্রী কে শ্বাসরোধ করে খুন করে ঐ গৃহবধুর স্বামী বাদল বর গোসাবা থানায় গিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করে।বাদল পুলিশ কে জানায় যে তার অগোচরে রাতে পাড়ার এক যুবক ধ্রুব র সাথে পরকীয়া লিপ্ত হয়। আর এই পরকীয়ার কথা জানতে পেরে সে তার নিজের স্ত্রীকে শ্বাসরোধ করে খুন করেছে। স্ত্রী কে খুন করে সোজা থানায় হাজীর হয় বাদল।
অন্যদিকে পরকীয়ার অভিযোগ মানতে নারাজ গৃহবধুর বাপের বাড়ীর লোকজন।আর সেই কারণে মেয়েকে অত্যাচার করে খুন করা হয়েছে বলে ঐ গৃহবধুর বাবা নিতাই মন্ডল তার জামাইয়ের বিরুদ্ধে গোসাবা থানায় একটি খুনের অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ বাদল বর কে গ্রেফতার করেছে। বাদল বর কে আগামী কাল আদালতে তোলা হবে বলে পুলিশ সুত্রের খবর।
উল্লেখ্য বিগত প্রায় বছর আঠারো আগে গোসাবার বালি ২ গ্রামপঞ্চায়েতের বিরাজ নগরের নিতাই মন্ডলের মেয়ে তপতীর সাথে বিয়ে হয় রাঙাবেলিয়া পঞ্চায়েতের জটিরাম পুরের সরদার পাড়ার বাদল বরের সাথে।দম্পতির তিন টি সন্তানের মধ্যে একটি মারা যায়। বর্তমানে দুই সন্তান রয়েছে। একজন একাদশ ও অপরজন সপ্তম শ্রেণীতে পড়াশোনা করে।

আরও দেখুন