বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কৃতি শ্যানন জোর কদমে ১৫ কেজি ওজন বাড়ানোর প্রস্তুতিতে লেগেছেন

News Sundarban.com :
জানুয়ারি ১৩, ২০২০
news-image

 সিনেমার প্রয়োজনে নায়িকাদের ওজন কমানোর কথা তো সকলেই জানেন, তবে কোনও অভিনেত্রী ওজন বাড়াচ্ছেন এমনটা কখনও শুনেছেন? বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন এই মুহূর্তে জোর কদমে ওজন বাড়ানোর প্রস্তুতিতে লেগে রয়েছেন। তাও আবার ১৫ কেজি!

শুনে নিশ্চয় আপনারও চোখ বড় বড় হয়ে গেল? তবে খবরটা এক্কেবারে সত্যি। পরিচালক লক্ষণ উতেকর-এর ছবি ‘মিমি’তে নিজের চরিত্রের প্রয়োজনেই এখন ওজন বাড়াতে ব্যস্ত হয়ে পড়েছেন কৃতি। ছবিটি ২০১০-এ মুক্তিপ্রাপ্ত মারাঠি ছবি ‘মালা আয় ভয়চয়’-ছবি থেকে অনুপ্রাণিত। এই ছবিটি ২০১১ সালে সেরা মারাঠি ছবি হিসাবে পুরস্কারও জিতে নেয়। কৃতির কথায়, এই ছবিটি তাঁর ভীষণই পছন্দের। ছবিটির জন্য তিনি তাঁর সেরাটা দিতে চান।

‘মিমি’ ছবিটির জন্য ওজন বাড়ানো প্রসঙ্গে কৃতি বলেন, ”সত্যি বলতে আমার শারীরিক কাঠামোতে ওজন বাড়ানো সত্যিই আমার কাছে চ্যালেঞ্জের। আমাকে মেটাবলিজমের সঙ্গে লড়াই করতে হবে, ক্যালোরি বাড়াতে হবে। যদিও আমার হাতে খুবই কম সময় রয়েছে। যদিও পুরো বিষয়টি নিয়ে আমি খুবই উৎসাহী। ছবিটি আমার হৃদয়ের ভীষণই কাছের। পুরো বিষয়টি নিয়ে আমি ভীষণ উৎসাহী। ” তবে আপাতত কৃতির ভক্তরা অভিনেত্রীর ১৫ কেজি ওজন বাড়ার পর তাঁকে কেমন দেখতে লাগবে, সেটা ভাবতেই ব্যস্ত।

‘মিমি’ ছবিটিতে কৃতি ছাড়াও দেখা যাবে অভিনেত্রী সাই তমহনকর ও পঙ্কজ ত্রিপাঠিকে।