সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

JNU-কাণ্ডে মাঠে নামলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা

News Sundarban.com :
জানুয়ারি ৯, ২০২০
news-image

কবীর খান, শাবানা আজমি, কার্তিক আরিয়ানের পর এবার JNU-কাণ্ডে মাঠে নামলেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। JNU-কাণ্ডে আহত ছাত্রী ঐশি ঘোষের পাশে দাড়িয়ে দীপিকা যখন বির্তকের মুখে, ঠিক তখনই দীপিকার ‘পিঠ চাপড়ে’ দিলেন সোনাক্ষী। লড়াইয়ের ময়দানে “মাস্তানি” পাশে পেলেন “নুর” কে।

JNU নিয়ে নেটিজেনদের একাংশ যখন দিপ্পিকে নিয়ে নিন্দায় সরব, ঠিক তখনই ‘দাবাং’ অভিনেত্রী গলা চড়ালেন। হামলার পর JNU ক্য়াম্পাসে সরাসরি পৌছে যান  দীপিকা (Deepika Padukone), সহমর্মিতা জানান আক্রান্তদের। অন্য়দিকে সোনাক্ষী প্রতিবাদে সামিল হতে সাহায্য় নেন টুইটার হ্যান্ডেলের। সেখানে সোনাক্ষী সকলের উদ্দেশ্য়ে বলেন “আপনি যে রাজনৈতিক দলকেই সমর্থন করুন না কেন, আপনি কি অহিংসতার সমর্থক হন, তাহলে কতদিন নিজেদের বেড়াজালে আটকে রাখবেন? দীপিকা ও সেই সমস্ত মানুষজনকে স্যালুট জানাই যাঁরা প্রতিবাদে সামিল হয়েছেন, এটা চুপ করে থাকার সময় নয়।”

গত রবিবার সন্ধে নাগাদ একদল মুখোশধারী লাঠি, রড, সহযোগে হামলা চালায়, যার জেরে দেশজুড়ে চলতে থাকে বিক্ষোভ কর্মসূচি। ওই ঘটনার পরই দীপিকা ছুটে যান JNU  ক্য়াম্পাস চত্ত্বরে। সেই ছবি ভাইরাল হওয়ার পর থেকেই তাকে নিয়ে সমলোচনার ঝড় বইতে থাকে। বিশেষত রাজনৈতিক দলগুলির তোপের মুখে পড়তে হয় তাঁকে। তবে অবশ্যে এই পদক্ষেপের জন্য বহু সেলেবের সমর্থনও কুড়িয়েছেন দিপ্পি।