রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাটনা থেকে দাউদ ইব্রাহিমের ডান হাত এজাজ লকরাওয়ালাকে গ্রেফতার করল মুম্বই পুলিস

News Sundarban.com :
জানুয়ারি ৯, ২০২০
news-image

পাটনা থেকে দাউদ ইব্রাহিমের ডান হাত এজাজ লকরাওয়ালাকে গ্রেফতার করল মুম্বই পুলিস। আগে থেকে জাল পাতাই ছিল। পাটনায় পা রাখার পরই তাঁকে গ্রেফতার করে মুম্বই পুলিসের স্পেশাল টিম। ২১ জানুয়ারি পর্যন্ত এজাজকে পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। এজাজের মেয়েকেও গ্রেফতার করেছে মুম্বই পুলিস। এয়ারপোর্ট থেকে গ্রেফতার করা হয় তাঁকে।

মুম্বই পুলিসের অ্যান্টি এক্সটর্শন সেল এজাজকে পাটনা থেকে গ্রেফতার করেছে। মুম্বই পুলিসের অপরাধ দমন শাখার অ্যাসিস্ট্যান্ট পুলিস কমিশনার সন্তোষ রস্তোগি জানিয়েছেন, এজাজের মেয়ে দেশ ছেড়ে পালানোর ছক কষেছিল। কিন্তু তার আগেই মুম্বই পুলিস তাকে মুম্বই বিমানবন্দর থেকে গ্রেফতার করে। মেয়ের দেওয়া তথ্যের ভিত্তিতেই এজাজকে গ্রেফতারের জন্য জাল পেতেছিল মুম্বই পুলিস। জক্কনপুর থানার অন্তর্গত এলাকা থেকে গ্রেফতার করা হয় এজাজকে।

দাউদ ইব্রাহিমের ডান হাত বলা হয় এজাজকে। ভারতে দাউদের যাবতীয় অপারেশন সামলায় এজাজ। সেই জন্য এজাজের গ্রেফতারি মুম্বই পুলিসের বড় সাফল্য বলে মনে করা হচ্ছে। মুম্বই পুলিস জানিয়েছে, ছোটা রাজনের সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক ছিল এজাজের। তাকে জেরা করে দাউদ ও তার গতিবিধি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে মনে করছে মুম্বই পুলিস।