সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চার্টার্ড  অ্যাকাউন্ট্যান্টকে অপহরণের পর ৫ কোটি টাকা মুক্তিপণ চাইল অপহরণকারীরা

News Sundarban.com :
জানুয়ারি ৮, ২০২০
news-image

চার্টার্ড  অ্যাকাউন্ট্যান্টকে অপহরণের পর ৫ কোটি টাকা মুক্তিপণ চাইল অপহরণকারীরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে শিলিগুড়িতে। অপহৃত চার্টার্ড  অ্যাকাউন্ট্যান্টের নাম কৃষাণ কুমার আগরওয়াল।

জানা গিয়েছে, শিলিগুড়ি পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের পাঞ্জাবি পাড়ার বাসিন্দা কৃষাণ কুমার আগরওয়াল।  হিলকার্ট রোডে চেম্বার। সঙ্গে কাপড়ের ব্যবসা রয়েছে। মঙ্গলবার দুপুর থেকেই নিখোঁজ তিনি। মঙ্গলবার দুপুরে মিটিং আছে বলে বাড়ি থেকে বেরন তিনি। তারপর আর বাড়ি ফেরেননি।  সারা রাতেও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেনি পরিবার।

সূত্রে খবর, ওই চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টের মুক্তির জন্য  ৫ কোটি টাকা মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। শুধু ৫ কোটি টাকা মুক্তিপণই নয়। নির্দিষ্ট সময়ের মধ্যে টাকা না দেওয়া হলে ফল খারাপ হবে বলেও হুমকি দিয়েছে দুষ্কৃতীরা। এই ঘটনায় তদন্ত শুরু করেছে শিলিগুড়ি থানা এবং কমিশনারেটের গোয়েন্দা বিভাগ।

যদিও কেউ-ই এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে রাজি হচ্ছে না। বছর পঁয়তাল্লিশে কিষাণকুমার আগরওয়ালের পরিবারে ২ ছেলে, মা ও তাঁর স্ত্রী আছেন। অপহরণের ঘটনায় তদন্ত শুরু করেছে শিলিগুড়ি থানার পুলিস ও গোয়েন্দা বিভাগ। উদ্বিগ্ন পরিবারের পাশে দাঁড়াতে পৌছে যান শাসকদলের স্থানীয় নেতারা। দিনে দুপুরে এভাবে অপহরণের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে বাসিন্দাদের মনে।