বৃহস্পতিবার, ৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

 মুর্শিদাবাদের পর এবার রায়গঞ্জে শুটআউট, হাসপাতালে ভর্তি যুবক

News Sundarban.com :
জানুয়ারি ৪, ২০২০
news-image

মুর্শিদাবাদের পর এবার রায়গঞ্জে শুটআউট। বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের গুলিতে জখম হন যুবক। গতরাতে লহুজগ্রাম এলাকায় ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে খবর, গুলিবিদ্ধ মসিবুল হক গুরুতর জখম অবস্থায় রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। জানা গিয়েছে তিনি পেশায় রং মিস্ত্রি।

 

কী কারণে তাঁর ওপর হামলা, নিশ্চিত নয় পুলিস। আহতের পরিবারের দাবি, প্রতিরাতে কাজ সেরে বাড়ি ফেরার পথে স্থানীয় একটি চায়ের দোকানে আড্ডা মারতেন মসিবুল হক। গতরাতে অর্থাৎ শুক্রবার আচমকাই গুলির আওয়াজ শোনা যায়। তারপরই রক্তাক্ত অবস্থায় মসিবুলকে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। স্থানীয়রা জানিয়েছেন আশেপাশে কেউ ছিল না সেই সময়ে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয়রা খবর দেয় পুলিসে। ঘটনাস্থলে পুলিস পৌঁছে পরিস্থিতি সামাল দেয়। অভিযুক্তদের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিস। ঘটনাটির তদন্ত শুরু হয়েছে।

গত বৃহস্পতিবার মুর্শিদাবাদের খড়গ্রামে শুটআউটের ঘটনা ঘটে। রতনপুরে এক স্কুলছাত্র-সহ গুলিবিদ্ধ হয় দুইজন। বুধবার রাতে গ্রামেরই একটি জেরক্সের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন স্থানীয় বাসিন্দা ইনতাজুল শেখ এবং নবম শ্রেণির ছাত্র সুরজ শেখ। সেই সময় নাজিমুল শেখ নামে এক দুষ্কৃতী দোকান লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। এরপর তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়।