সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

‘গুড নিউজ’ ছবিটি মুক্তির সঙ্গে সঙ্গে বক্স অফিসে কামাল করেছে

News Sundarban.com :
জানুয়ারি ২, ২০২০
news-image

গত ২৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে অক্ষয়-করিনা, দিলজিৎ-কিয়ারা জুটির ছবি ‘গুড নিউজ’। ছবিটি মুক্তির সঙ্গে সঙ্গে বক্স অফিসে কামাল করেছে। প্রথম দিনে ছবিটি সেভাবে ব্যবসা করতে না পারলেও খ্রিস্টমাসের ছুটিতে দর্শকরা অনেকেই যে ‘গুড নিউজ’ দেখতে হল মুখো হচ্ছেন তা ছবির বক্স অফিস কালেকশনই বোঝাচ্ছে।

জানা যাচ্ছে, এখনও পর্যন্ত ‘গুড নিউজ’ ছবিটির বক্স অফিস কালেকশন ৯৩.৫০ কোটি টাকা। বক্স অফিস রিপোর্ট বলছে, শুক্রবার ২৭ ডিসেম্বর ছবিটির বক্স অফিস কালেকশন ছিল ১৭,৫০,০০,০০০ টাকা। শনিবার ছবির কালেকশন ছিল ২১,৫০,০০,০০০ টাকা, রবিবার কালেশন ছিল ২৬,০০,০০,০০০ টাকা। সোমবার ছবির ব্যবসা ছিল ১৩,০০,০০,০০০ টাকা। মঙ্গলবার ছবির কালেকশন ছিল ১৫,৫০,০০, ০০০ টাকা। সব মিলিয়া যা দাঁড়াচ্ছে ৯৩,৫০,০০,০০০টাকা।

বানিজ্য বিশ্লেষক তরণ আদর্শের কথায় ছবিটির এখনও পর্যন্ত বক্স অফিস কালেকশন ৯৪.৬০ কোটি টাকা। বেশ বোঝা যাচ্ছে বুধবারের বক্স অফিস কালেকশন রিপোর্ট হাতে এলেই দেখা যাবে ‘গুড নিউজ’ ছবিটি ১০০ কোটি পার করে ফেলেছে।

এদিকে ‘গুড নিউজ’-এর সঙ্গে বক্স অফিসে জোর লড়াই চলছে সলমন খান ও সোনাক্ষী সিনহা জুটির ছবি দাবাং-৩। তবে বানিজ্য বিশ্লেষকদের দাবি চলতি সপ্তাহের শেষে হয়তবা ‘গুড নিউজ’-এর বক্স অফিস কালেকশন ১২৫ কোটি ছাড়িয়ে যাবে।