সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইন্সটাগ্রামে পোস্ট করা ছবির লোকেশন দেখে এক যুবককে অপহরণ করে যৌন হেনস্থা করল ৩ যুবক

News Sundarban.com :
ডিসেম্বর ১২, ২০১৯
news-image

ইন্সটাগ্রামে পোস্ট করা ছবির লোকেশন দেখে এক যুবককে অপহরণ করে যৌন হেনস্থা করল ৩ যুবক। সোশ্যাল মিডিয়ার সূত্রের সবাই পূর্ব পরিচিত বলে জানিয়েছে পুলিস। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের কুরলায়। ঘটনায় ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে বিনোদা ভাবে থানার পুলিস। ধৃতদের মধ্যে ১ জন নাবালক।

নির্যাতিত ২২ বছর বয়সী ওই যুবকের অভিযোগ, রবিবার রাতে কুরলার একটি রেস্তোরাঁর কাছে দাঁড়িয়ে ছিল সে। তখনই মোটরসাইকেলে এসে তাকে চড়ে বসতে বলে ২ যুবক। তাদের দাবি মতো মোটরসাইকেলে চড়ে বসে সে। এর পর মোটরসাইকেল নির্ধারিত পথ ছেড়ে ছোটে বিদ্যাবিহারের দিকে। বিদ্যাবিহার রেল স্টেশনের কাছে তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে একটি গাড়িতে উঠতে বাধ্য করা হয়। সেখানে বসে ছিল আরও ১ যুবক। অভিযোগ, গাড়ির মধ্যে তাকে যৌন হেনস্থা করে ৩ যুবক।

এর পর ওই যুবকদের সঙ্গে যোগ দেয় আরও ১ জন। গাড়ি চালিয়ে যায় পেট্রল পাম্পে। সেখানে গাড়িতে তেল ভরার পর নির্যাতিত যুবকের কার্ড দিয়েই দাম মেটায় বলে অভিযোগ। যুবকের কাছে থাকা ২,০০০ টাকাও ছিনিয়ে নেয় তারা। এর পর পুলিসকে ফোন করে ওই যুবক। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পুলিসকর্মীরা।

ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩৭৭ ধারায় জোর করে সমকামে লিপ্ত করার অভিযোগ দায়ের হয়েছে। সঙ্গে যোগ হয়েছে ডাকাতি ও নিগ্রহের ধারা।

ঘটনায় মেহুল পরমার, আসিফ আনসার আলি ও পীযূষ চৌহান নামে ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিস। ধৃতদের বয়স ২১ থেকে ২৩ এর মধ্যে। ধৃত চতুর্থ অভিযুক্ত নাবালক। সোমবার ধৃতদের আদালতে পেশ করে পুলিস।

পুলিসের দাবি, জেরায় ধৃতরা জানিয়েছে, নিগৃহীত যুবক রেস্তোরাঁর সামনে ছবি তুলে ইন্সটাগ্রামে আপডেট করেছিল। তার থেকেই তার অবস্থান জানতে পারে তারা। এর পরই যুবককে টার্গেট করার পরিকল্পনা হয়।