মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কানাডার নাগরিকত্ব ছেড়ে দিচ্ছেন অক্ষয়

News Sundarban.com :
ডিসেম্বর ৮, ২০১৯
news-image

 তিনি এদেশের নাগরিক নন, কানাডার নাগরিক (Nationality)। এনিয়ে কিছু কম কথা শুনতে হয়না অক্ষয় কুমারকে (Akshay Kumar)। তবে আক্কির ভক্তদের জন্য এবার একটি সুখবর রয়েছে। কানাডার নাগরিকত্ব ছেড়ে দিচ্ছেন অক্ষয়। ইতিমধ্যেই তিনি ভারতের পাসপোর্টের আবেদনও করে দিয়েছেন নিজেই জানিয়েছেন বলিউডের এই সুপারস্টার।

সম্প্রতি একটি অনুষ্ঠানে তাঁর ভারতীয় নাগরিকত্বের আবেদনের বিষয়ে মুখ খোলেন অক্ষয়। তিনি বলেন, ”আমি ইতিমধ্যেই ভারতের পাসপোর্টের (Indian Passport) জন্য আবেদন করে দিয়েছি। আমি মনে প্রাণে ভারতীয়। তবে আমার ভীষণই কষ্ট হয় যে প্রতি মুহূর্তে আমার কাছে ভারতীয় হওয়ার প্রমাণ চাওয়া হয়। আমার স্ত্রী টুইঙ্কেল এবং আমার দুই সন্তান সকলেই ভারতীয়। আমি এদেশের সরকারকে আয়করও দি।”

অক্ষয় জানান, ”একসময় যখন আমার একের পর এক ছবি বক্স অফিসে ব্যর্থ হচ্ছিল, ঠিক সেসময় আমি কানাডার নাগরিকত্বের জন্য আবেদন করেছিলাম। সেসময় পরপর প্রায় ১৪টা ছবি ব্যর্থ হয়। আমার এক কাছের বন্ধু রয়েছে যে কানাডায় থাকে, সেসময় ওই আমায় কানাডায় আমন্ত্রণ জানায়, বলে এখানে এসো একসঙ্গে কিছু করা যাবে। সসময়ই আমি কানাডার নাগরিকত্বের জন্য আবেদন করেছিলাম। তারপর আবার যখন ১৫ নম্বর ছবি সফল হয়, তারপর আর আমি কানাডায় যাওয়ার কথা ভাবিও নি। তবে তারপর থেকে নাগরিকত্ব বদলানো হয়নি।”

প্রসঙ্গত, ২০১৬ সাল থেকে অক্ষয়ের প্রায় সবকটি ছবিই বক্স অফিসে সুপারহিট হয়। যার মধ্যে হাউসফুল ৪ (Housefull 4) ও মিশন মঙ্গল (Mission Manga) ২০০ কোটির ব্যবসা করে।