মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

উইকেট পেয়ে ম্যাজিক দেখায়ে সেলিব্রেট দক্ষিণ আফ্রিকার বোলারের

News Sundarban.com :
ডিসেম্বর ৫, ২০১৯
news-image

 শোয়েব আখতার উইকেট পেলে দুহাত ছড়িয়ে দিয়ে কিছুক্ষণ মাঠে ছুটতেন। ওটাই ছিল তাঁর সিগনেচার স্টাইল। একেকজন বোলারের একেক রকম উদযাপনের স্টাইল। তবে এর আগে কোনও বোলার কখনও ক্রিকেটা মাঠে খেলা চলাকালীন হয়তো যাদু দেখাননি! দক্ষিণ আফ্রিকার এই বোলার এবার এমনই একখানা আজব কাণ্ড করলেন। উইকেট পেলেন। তার পর উদযাপনের জন্য তিনি মাঠেই দেখালেন ম্যাজিক।

দক্ষিণ আফ্রিকার বোলার তাবরেজ শামসি এমনভাবে উদযাপন করলেন যে তাঁকে নকল করা আর কারও পক্ষে হয়তো সম্ভব হবে না। যেন ম্যাজিক শো দেখালেন মাঠেই। দর্শকরা এসেছিলেন ক্রিকেট ম্যাচ দেখতে। আর সঙ্গে ম্যাজিক শো উপরি পাওনা হয়ে দাঁড়াল। দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগ জানসি লিগে শামশি ম্যাচের মাঝেই ম্যাজিক দেখালেন। বিহাব লুবেকে আউট করে এভাবেই উদযাপন করলেন শামসি। পকেট থেকে একখানা লাল রঙের রুমাল বের করলেন। তার পর সেই রুমাল হয়ে গেল লাঠি! শামসির যাদু বলে।

পার্ল রকস ও ডরবন হিটের মধ্যে খেলা চলছিল। শামসি ম্যাজিক দেখিয়ে সবাইকে অবাক করলেও তাঁর দল পার্ল রকস ম্য়াচটা জিততে পারেনি। এর আগে কখনও কেউ ক্রিকেট মাঠে এভাবে উইকেট পেয়ে সেলিব্রেট করেনি। শাসমির এমন কাণ্ড তাই টুর্নামেন্টের আয়োজকরা প্রচার করলেন ফলাও করে। শামসি এর আগেও উইকেট পেয়ে দারুন সেলিব্রেশন করেছিলেন। জুতো খুলে সেটাকে মোবাইল মতো কানের সামনে ধরেছিলেন। তাই সেই সেলিব্রেশন নিয়েও চর্চা হয়েছিল বিস্তর।