বৃহস্পতিবার, ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

২০০৪ সালে রণবীর ও আলিয়াকে নিয়ে ‘বালিকা বধূ’ বানাতে চেয়েছিলেন সঞ্জয়লীলা বনশালি

News Sundarban.com :
ডিসেম্বর ৫, ২০১৯
news-image

অয়ন মুখোপাধ্য়ায়ের পরিচালনায় সম্প্রতি তাঁদের ব্রহ্মাস্ত্র (Brahmastra) ছবির শ্যুটিং শেষ করেছেন রণবীর কাপুর  ও আলিয়া ভাট। আগামী বছর অর্থাৎ ২০২০তে মুক্তি পাচ্ছে রণবীর-আলিয়ার (Ranbir Kapoor & Alia Bhatt) এই ছবি। যদিও Zee Cine Awards 2019-এর মঞ্চে ইতিমধ্যেই অবশ্য রণবীর-আলিয়ার রসায়ন দেখে মুগ্ধ দর্শকরা, এবার তাঁদের পর্দায় দেখতে চাইছেন। অথচ কেউ কি জানেন ২০০৪ সালেই নাকি রণবীর-আলিয়া জুটির পর্দায় ডেবিউ করার কথা ছিল?

হ্যাঁ, এক্কেবারেই সঠিক খবরই পড়ছেন। ২০০৪ সালে রণবীর কাপুর ও আলিয়া ভাটকে নিয়ে ‘বালিকা বধূ’ ছবিটি বানাতে চেয়েছিলেন সঞ্জয়লীলা বনশালি। আর সম্প্রতি এমন কথা প্রকাশ্যে এনেছেন রণবীর কাপুর নিজে। তাঁর কথায়, ”হয়ত অনেকেই জানেন না আলিয়া আর আমি সঞ্জয়জীর ‘বালিকা বধূ’ ছবিতে ডেবিউ করতে চলেছিলাম। আমরা দুজনে এরজন্য ফটোশ্যুটও করে ফেলেছিলাম। তখন থেকেই আমি আলিয়া ভক্ত (Fan) হয়ে উঠি। ”

এখানেই শেষ নয়, আলিয়া প্রশংসা করে রণবীর আরও বলেন, ”ও (আলিয়া যখন ইমতিয়াজ আলির হাইওয়েতে (Hignway) অভিনয় করল তখনই আমি ওর অভিনয়ে মুগ্ধ হয়েছিলাম। আমার খুব মনে আছে, আমি আমার এক বন্ধুর সঙ্গে সিনেমাটা দেখতে গিয়েছিলাম এবং বন্ধুকে বলেছিলাম আলিয়া হল অমিতাভ বচ্চন। তা না হলে কেউ এত অল্প বয়সে এমন অসাধারণ অভিনয় করতে পারে। আমি অনেক আগে থেকেই আলিয়ার একজন ভক্ত ছিলাম।”

রণবীরের কথা প্রসঙ্গে আলিয়া বলেন, ” ” হ্যা, রণবীর ঠিকই বলেছে, ওর (রণবীর) সঙ্গে আমার দেখা হয়েছিল মাত্র ১১ বছর বয়সে। ও তখন সঞ্জয়লীলা বনশালির সহ পরিচালক হিসাবে কাজ শুরু করেছে। আমি ওর সঙ্গে ফটোশ্যুট করেছিলাম। তখন আমার এত লজ্জা করছিলাম, যে আমি রণবীরের কাঁধে মুখ লুকিয়েছিলাম। মনে হচ্ছিল আমি ওটা করতেই পারবো না।”