বৃহস্পতিবার, ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরারী এম রক্ষিতের আগামী ছবি ‘ছুটি’-তে জুটি বাঁধছেন শাশ্বত ও ঋতুপর্ণা

News Sundarban.com :
ডিসেম্বর ৫, ২০১৯
news-image

 এবার অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘ছুটি’তে চললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কি চমকে গেলেন নাকি? তবে কিছু ভুল পড়ছেন না। পরিচালক মুরারী এম রক্ষিতের আগামী ছবি ‘ছুটি’-তে জুটি বাঁধছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রসঙ্গত ‘পার্সেল’- এর ফের তাঁরা এই ছবিতে একে অপরের বিপরীতে অভিনয় করছেন।

পরমব্রত ও রাইমাকে নিয়ে ‘রিইউনিয়ন’ ছবিটি বানিয়েছিলেন পরিচালক মুরারী এম রক্ষিত। এবার তিনি ফিরছেন ছোটদের জন্য ফ্যামিলা ড্রামা ‘ছুটি’ নিয়ে। যে ছবিতেই জুটি বাঁধছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাশ্বত চট্টোপাধ্যায়। পরিচালক মুরারী এম রক্ষিতের কথায়, ”সাধারণ মধ্যবিত্য বাঙালি পরিবারের যে ছোট ছোট সমস্যা থাকে সেটাই ছবিতে উঠে আসবে। সাধারণ পরিবারে বাবা-মা দুজনেই চাকরি করতে বেরিয়ে যান। ছোটরা তখন তাঁদের বাবা-মাকে ভীষণ মিস করে। আর এখান থেকেই সমস্যা তৈরি হয়। প্রত্যেকটি মানুষেরই চাওয়া, পাওয়া, লড়াইয়ের গল্প থাকে। আমরা বড়দের লড়াই, সমস্যাটা দেখতে অভ্যস্ত, ছোটদেরও অনেক সমস্যা থাকে। সেটা আমরা খেয়াল করি না। সেটা নিয়ে একটা পরিবারের গল্প উঠে আসবে ‘ছুটি’তে। ”

গরমের ‘ছুটি’তেই আসছে পরিচালক মুরারী এম রক্ষিতের ছবি ‘ছুটি’। এই ছবির মাধ্যমে সকলে ছেলেবেলার স্মৃতিতে ফিরে যাবেন বলেই মনে করছেন ছবির দুই কেন্দ্রীয় চরিত্র ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাশ্বত চট্টোপাধ্যায়। সম্প্রতি শহরের একটি পাঁচতারা হোটেলে হয়ে গিয়েছে ছবির ঘোষণা। যেখানে উপস্থিত ছিলেন পরিচালক মুরারী এম রক্ষিত, ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চট্টোপাধ্যায় সহ অন্যান্যরা।

এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন জয় সরকার। এই ছবিতে চারটি গান রয়েছে। যার মধ্যে একটি রবীন্দ্রসঙ্গীত। বাকি তিনটি গানের সুর করবেন জয় সরকার। গানের কথা লিখছেন রাজীব চক্রবর্তী। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হবে ছবির শ্যুটিং।