শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সোজা স্বর্ণ মন্দিরে করিনা কাপুর খান,সোহা আলি খানকে দেখা গেল বাবার মনসুর আলি পতৌদির সমাধিতে

News Sundarban.com :
ডিসেম্বর ৩, ২০১৯
news-image

বেশ কিছুদিন ধরেই পঞ্জাবে রয়েছেন করিনা কাপুর খান। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই বর্তমানে অমৃতসরে রয়েছেন করিনা। লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের মাঝে সময় বের করে এবার সোজা স্বর্ণ মন্দিরে হাজির হন করিনা কাপুর খান। শ্য়ুটিং থেকে সময় বের করেই স্বর্ণ মন্দিরে হাজির হন বেবো।

 

লাল সিং চাড্ডায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন করিনা। সিনেমার শ্যুটিং শুরুর আগে আমির খান এবং করিণ রাওয়ের সঙ্গে পার্টি করতেও দেখা যায় অভিনেত্রীকে।
সম্প্রতি গুড নিউজের প্রমোশন করতে মুম্বইতে ফিরে আসেন করিনা। অক্ষয় কুমার, দলজিত সিং দোসাঞ্জ এবং কিয়ারা আদবানির সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন করিনা। গুড নিউজের এক প্রস্থ প্রমোশন সেরে ফের অমৃতসরে ফিরে যান বেবো।

প্রসঙ্গত, করিনার সঙ্গে অভিনয়ের প্রসঙ্গে সম্প্রতি মুখ খোলেন অক্ষয় কুমার। তিনি বলেন, করিনার সঙ্গে অভিনয় করা যেন সব সময় মজাদার। শ্যুটিং ফ্লোরকে পিকনিকের জায়গা তৈরি করে দিতে করিনার সময় লাগে না। বেবো যেন জাদু জানেন। এমন কথাও শোনা যায় অক্ষয় কুমারের মুখে।
লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের পর করণ জোহরের সিনেমা তখত-ও রয়েছে বেবো বেগমের হাতে। এই সিনেমায় রণবীর সিং, আলিয়া ভাট এবং বিকি কৌশল রয়েছেন করিনা কাপুর খানের সঙ্গে।

এদিকে করিনা যখন অমৃতসরের স্বর্ণ মন্দিরে ঘুরে বেড়াচ্ছেন শ্যুটিংয়ের ফাঁকে, সেই সময় অভিনেত্রীর ননদ সোহা আলি খানকে দেখা গেল বাবার মনসুর আলি পতৌদির সমাধিতে। মেয়ে ইনায়া নাউমি খেমুকে নিয়ে বাবার সমাধিতে হাজির হন সোহা আলি খান।