বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

আসানসোল দক্ষিণ থানার সাব-ইনস্পেক্টর সন্দীপ পালকে গুলির ঘটনায় দুজন গ্রেফতার

News Sundarban.com :
ডিসেম্বর ৩, ২০১৯
news-image

আসানসোল দক্ষিণ থানার সাব-ইনস্পেক্টর সন্দীপ পালকে গুলির ঘটনায় দুজনকে পুলিস গ্রেফতার করেছে। হাওড়ার জগাছা এলাকায় গা ঢাকা দিয়েছিল এই দুষ্কৃতীরা। আসানসোল দক্ষিণ থানার পুলিস ও হাওড়া সিটি পুলিস অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। আরও একজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে। কুখ্যাত অপরাধী সনু সিং ও দেবেন্দরকে গ্রেফতার করেছে পুলিস। অন্যদিকে আহত সাব-ইনস্পেক্টরের গুলি বের করা হয়ে গিয়েছে। এখন তিনি কিছুটা হলেও ভালো আছেন।

রবিবার রাতে শহরে টহল দিচ্ছিল আসানসোল দক্ষিণ থানার পুলিস।  রাতে আসানসোল স্টেশন থেকে অটো করে যাচ্ছিল ৩ জন। সেসময় তাদের থামাবার চেষ্টা করে পুলিস। তখনই পুলিস ইন্সপেক্টর সন্দীপ পালকে গুলি করে পালিয়ে যায় তারা। মারাত্মক জখম অবস্থায় দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় সন্দীপকে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, রাতে আসানসোল স্টেশন রোডে টহল দিচ্ছিলেন সন্দীপ পাল। ওই অটোটিকে দেখেই সন্দেহ হয় তাঁর। তখনই তিনি ওই দুষ্কৃতীদের ধরতে যান।  পুলিসের হাত থেকে বাঁচতে সন্দীপকে লক্ষ করে গুলি চালিয়ে দেয় তারা। গুলি আটকে রয়েছে সন্দীপ পালের পাঁজরে। এখনও সেটির অস্ত্রপচার হয়নি। দুষ্কৃতীদের গুলি এক সিভিক পুলিসের গলার চামড়া ছুঁয়ে চলে যায়।  এরপরই দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু হয়।