শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রয়াত হলেন আরএসপি নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী ক্ষিতি গোস্বামী

News Sundarban.com :
নভেম্বর ২৪, ২০১৯
news-image

প্রয়াত হলেন আরএসপি নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী ক্ষিতি গোস্বামী। রবিবার ভোর সাড়ে ৪ নাগাদ চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। পরিবার সূত্রে জানা যাচ্ছে, গলার সমস্যা নিয়ে চেন্নাইয়ে গিয়েছিলেন আরএসপির রাজ্য সম্পাদক। এ দিন রাতে বুকের সমস্যা হচ্ছিল বলে স্ত্রীকে জানিয়েছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। ক্ষিতি গোস্বামীর মৃত্যুতে শোকের ছায়া রাজনৈতিক মহলে।

বেশ কিছু দিন ধরে গলার সমস্যায় ভুগছিলেন ক্ষিতি গোস্বামী। চিকিত্সার জন্য চেন্নাইয়ে যান। কয়েকদিন আগে সেখানেই অস্ত্রোপচার হয় তাঁর। একেবারে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছিলেন চিকিত্সকরা। জানা যাচ্ছে, আজই কলকাতায় ফেরার কথা ছিল ক্ষিতি গোস্বামীর। তবে,রাতে বুকের যন্ত্রণা শুরু হওয়ায় ফের হাসপাতালে ভর্তি হন। চিকিত্সকরা জানাচ্ছেন, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ক্ষিতি গোস্বামীর।

চেন্নাইয়ের দলের নেতারা উপস্থিত রয়েছেন হাসপাতালে। চেন্নাই থেকে আজই আনা হবে ক্ষিতি গোস্বামীর মরদেহ। রাজ্য নেতৃত্বরাও ইতিমধ্যে রওনা দিয়েছেন চেন্নাইয়ে। জানা যাচ্ছে, আজ কলকাতা বিমানবন্দর থেকে সোজা পিস হেভেনে মরদেহ নিয়ে যাব। আগামিকাল শেষ শ্রদ্ধা জানাতে দলের কার্যালয় ও আলিমুদ্দিন স্টিটে নিয়ে যাওয়া হবে।