মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নেট বোলার প্রলয় বন্দ্যোপাধ্যায় দুবার আউট করলেন বাংলাদেশের সিনিয়র ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদকে

News Sundarban.com :
নভেম্বর ২১, ২০১৯
news-image

একবার বোল্ড ও একবার এলবিডব্লিউ। দুবার একই বোলারের বলে আউট হলেন তিনি। আদতে সেই নেট বোলার তাঁকে নিজের দুর্বলতা খুঁজে বের করতে সাহায্য করলেন। আর নেট বোলার প্রলয় বন্দ্যোপাধ্যায় দুবার একজন আন্তর্জাতিক স্তরের ব্যাটসম্যানকে আউট করে সেলিব্রেশন করলেন। নেটে ব্যাটিং করছিলেন বাংলাদেশের সিনিয়র ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। তাঁকে দুবার আউট করলেন নেট বোলার প্রলয় বন্দ্যোপাধ্যায়। নেট ছেড়ে বেরিয়ে যাওয়ার আগে ২১ বছর বয়সী প্রলয় বন্দ্যোপাধ্যায়কে পুরস্কার দিয়ে দেলেন বাংলাদেশের ব্যাটসম্যান। মনে রাখার মতো মুহূর্তও সঙ্গে উপহার পেলেন প্রলয়।

বাঁ-হাতি এই স্পিনার প্রলয় খেলেন পাইকপাড়া স্পোর্টিং ক্লাবের হয়ে। গত বছর মোহনবাগানে সই করেও কোনও ম্যাচে খেলার সুযোগ পাননি তিনি। তাই এই মরশুমে পাইকপাড়ায় নাম লিখেয়েছেন। ইডেনে এই বাঁ-হাতি স্পিনার হাজির ছিলেন নেট বোলার হিসাবে। তাঁর ঘূর্ণি বুঝতে অসুবিধা হচ্ছিল রিয়াদের। দুবার রিয়াদকে আউট করে দেন তিনি। আর তার পরই প্রলয়কে একটি গোলাপি বল উপহার দিয়ে যান রিয়াদ। বাংলাদেশের কোচ ড্যানিয়েল ভেত্তোরির সঙ্গেও বেশ কিছুক্ষণ কথা বললেন প্রলয়। কী বললেন ভেত্তোরি? উত্তরে প্রলয় বলে গেলেন, ”বলটাকে আরও কিছুক্ষণ হাওয়ায় (ফ্লাইট) রাখতে বললেন তিনি। এতে বল ঘোরার সময় পাবে। তা ছাড়া বাউন্স পাওয়া যাবে।”

এর আগে কখনও গোলাপি বল দেখেননি প্রলয়। প্রথমবার বোলিং করেই রিয়াদের মতো অভিজ্ঞ ব্যাটসম্যানকে দুবার আউট করলেন। রিয়াদ অবশ্য আরও একজন নেট বোলারকে গ্লাভস উপহার দিয়ে গিয়েছেন। সেই নেট বোলারও তাঁকে আউট করেছিলেন।