বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

তনাজি মালুসরেরর স্ত্রী সাবিত্রী মালুসরে ভূমিকায় কাজল।

News Sundarban.com :
নভেম্বর ১৯, ২০১৯
news-image

পরনে শাড়ি, নাকে মারাঠি নাকছাবি নাথানি। কপালে মারাঠি স্টাইলে টিপ, চোখে কাজল। এভাবেই মারাঠি ট্রাডিশনাল লুকে ধরা দিলেন কাজল। অজয় দেবগনের স্ত্রী রূপেই যদিও এমনটা সেজেছেন অভিনেত্রী। থুরি, ঠিক অজয় নয়, তনাজি মালুসরেরর স্ত্রী সাবিত্রী মালুসরে জন্য কাজলের এই সাজ।

‘তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র’ ছবিতে কেন্দ্রীয় চরিত্র তনাজি মালুসরের ভূমিকায় দেখা যাবে অজয়কে। আর তাঁর স্ত্রী সাবিত্রী মালুসরের ভূমিকায় থাকছেন কাজল। ছবিতে রয়েছেন আরও অনেক তারকাই। তবে নির্মাতাদের তরফে তাঁদের বেশিরভাগের লুকই আগে প্রকাশ্যে আনা হয়েছে। বাকি ছিল শুধু সাবিত্রীর লুক প্রকাশ্যে আনা। ছবির ট্রেলার মুক্তির আগে অবশেষে সেই লুকও প্রকাশ্যে আনা হল। সোশ্যাল মিডিয়ায় কাজলের সেই লুক পোস্ট করেছেন অজয় নিজেই।

আগামী বছর ১০ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র’ ছবিটি।

ছবিতে অজয় অর্থাৎ তনাজি মালসুরের শত্রুপক্ষ উদয়ভান রাঠোরের ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। ছত্রপতি শিবাজীর ভূমিকায় দেখা যাবে শরদ কেলকারকে। জীজামাতার ভূমিকায় অভিনেত্রী সাবিত্রী রাও। ঔরঙ্গজেবের ভূমিকায় অভিনেতা কেনিকে দেখা যাবে।

মারাঠা বীর সুবেদার তনাজি মালুসরের ভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে। যে তনাজি ছিলেন ছত্রপতি শিবাজি ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মী। তার সাহসিকতার বীরগাথা মারাঠিদের মুখে মুখে ঘোরে। সেই তনাজি মালুসরের উপরই তৈরি হতে চলেছে এই ছবি। নাম রাখা হয়েছে ‘তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র’ ছবিটি। এই ছবি প্রসঙ্গে অজয় বলেছিলেন, যিনি নিজের দেশ ও ছত্রপতি শিবাজির জন্য লড়াই করেছিলেন। সেই যোদ্ধা তনাজি মালসুরের বীরগাথাই উঠে আসবে এই ছবির মাধ্যমে।

প্রসঙ্গত, আগামী বছর ১০ জানুয়ারি,  ‘তনাজি: দ্যা আনসাং ওয়ারিয়র’ ছবির হাত ধরে বলিউডে ১০০টি ছবি কমপ্লিট করে ফেলবেন অজয় দেবগন।