বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

 ১৪ নভেম্বর প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেট করছেন দীপিকা-রণবীর

News Sundarban.com :
নভেম্বর ১৫, ২০১৯
news-image

 ১৪ নভেম্বর প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেট করছেন দীপিকা-রণবীর। ইতিমধ্যে ‘দীপবীর’-এর প্রথম বিবাহবার্ষিকী সেলিব্রেশনের বহু ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। তবে এবার প্রকাশ্যে এসেছে তিরুপতি মন্দিরে দীপিকা-রণবীরের একটি ভিডিয়ো। যেখানে এক ভক্তকে দীপিকা-রণবীরের উদ্দেশ্যে কিছু বলতে শোনা যায়। আর তাতে দীপিকার প্রতিক্রিয়া শুনলে আপনি না হেসে থাকতে পারবেন না।

এক ভক্ত প্রথমে দীপিকাকে বলেন, ‘I Love You Madam’। পরক্ষণেই ওই ভক্ত রণবীরের উদ্দেশ্যে বলেন, ‘I Love You Bhaiya’। আর এরপরেই দীপিকা মজা করে বলেন, তবে তুমি অবশ্যই আমাকেই বেশি ভালোবাসো। আর এরপরই দীপিকা ও রণবীর দুজনেই হেসে ফেলেন।

 

প্রসঙ্গত, বিবাহ-বার্ষিকীর দিন ‘দীপবীর’ এবং তাঁদের পরিবারের সদস্যরা তিরুপতির মন্দিরে পুজো দেন। এই দিন দীপিকার পরনে ছিল ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা শাড়ি। যেটি বিয়েতে তাঁকে শাশুড়ি মা উপহার দিয়েছিলেন। বিবাহ-বার্ষিকী সেলিব্রেট করার জন্য ১৩ নভেম্বর মুম্বই ছাড়েন রণবীর-দীপিকা। তিরুপতি বালাজি মন্দির থেকে রণবীর দীপিকা এইদিনই যান অন্ধ্রপ্রদেশের পদ্মাবতী মন্দিরে। ১৫ নভেম্বর রণবীর দীপিকা যাওয়ার কথা রয়েছে অমৃতসরের স্বর্ণ মন্দিরে। সেখানে তাঁদের সঙ্গে যাবে পরিবারের অন্যান্য সদস্যরাও।