শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর এবার বাংলাদেশের বিরুদ্ধে টেস্টের লড়াইয়ে নামছে ভারত

News Sundarban.com :
নভেম্বর ১৫, ২০১৯
news-image

টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর এবার বাংলাদেশের বিরুদ্ধে টেস্টের লড়াইয়ে নামছে ভারত। বিশ্রাম কাটিয়ে ভারতীয় দলের নেতৃত্বে ফিরলেন বিরাট কোহলি। ইন্দোরে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিলেন বাংলাদেশ অধিনায়ক মোমিনুল হক।

এমনিতে ঘরের মাঠে কার্যত অপ্রতিরোধ্য লাগছে টিম ইন্ডিয়াকে। টানা ১১টা সিরিজ জিতে বাংলাদেশের বিরুদ্ধে নামছে কোহলি ব্রিগেড। তার উপর বাংলাদেশ দলে নেই শাকিব-তামিমের মতো অভিজ্ঞ ক্রিকেটার। তা সত্বেও বঙ্গ ব্রিগেডকে একেবারেই হালকাভাবে দেখছেন না কোহলি। বরং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যে ক্রিকেট খেলেছিলেন, তারই পুনরাবৃত্তি করতে চান ভারত অধিনায়ক। হোলকর স্টেডিয়ামের পিচ থেকে সাহায্য পেতে পারেন পেসাররা। তাই তিন পেসার ও দুই স্পিনার নিয়েই বাংলাদেশ বধের লক্ষ্যে বিরাট ব্রিগেড। শামি, ইশান্ত, উমেশের সঙ্গে দুই স্পিনার অশ্বিন ও জাদেজা।

ভারতের প্রথম একাদশ : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, মায়াঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পূজারা, আজিঙ্কে রাহানে, ঋদ্ধিমান সাহা, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, মহম্মদ শামি, ইশান্ত শর্মা, উমেশ যাদব।

বাংলাদেশের প্রথম একাদশ: মোমিনুল হক (অধিনায়ক), শাদমান ইসলাম, ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদ উল্লা, মহম্মদ মিঠুন, মেহদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ চৌধুরি রাহি, ইবাদত হোসেন।