সোমবার, ৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্রমশ স্থিতিশীল হচ্ছে তাঁর লতা মঙ্গেশকরের অবস্থা

News Sundarban.com :
নভেম্বর ১২, ২০১৯
news-image

একটু একটু করেসেরে উঠতে শুরু করেছেন লতা মঙ্গেশকর। ক্রমশ স্থিতিশীল হচ্ছে তাঁর অবস্থা। ফলে আস্তে আস্তে সুর সম্রাজ্ঞী সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করা হয় লতা মঙ্গেশকরের ঘনিষ্ঠ মহলের তরফে।

সোমবার রাত দুটো নাগাদ প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় লতা মঙ্গেশকরকে। মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয় লতাকে। হাসপাতালে নিয়ে যাওয়ার পরপরই গায়িকাকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। সেই সঙ্গে যুদ্ধকালীন পরিস্থিতিতে শুরু হয়ে যায় তাঁকে সুস্থ করে তোলার চেষ্টা। চিকিতসকদের ক্রমাগত চেষ্টার ফলে অবশেষে সুস্থ হয়ে উঠতে শুরু করেন সুর সম্রাজ্ঞী।
সংবাদ সংস্থা আইএনএস-এর খবর অনুযায়ী, বুকে সংক্রমণ এবং নিউমোনিয়া নিয়ে হাসপাতালে ভর্তি হন লতা মঙ্গেশকর। বুকে সংক্রমণের জন্যই প্রবল শ্বাসকষ্ট শুরু হয় তাঁর। বয়সের কথা মাথায় রেখেই চিকিতসকরা তাঁকে শিগগিরই সুস্থ করে তোলার চেষ্টা শুরু করেন। অবশেষে সোমবার দুপুর থেকে লতাজির শারিরীক অবস্থার উন্নতি হতে শুরু করে বলে খবর।

যদিও টাইমস অফ ইন্ডিয়া, স্পটবয়সহ বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, লতা  মঙ্গেশকরের শারিরীক অবস্থা এখনও স্থিতিশীল নয়। আপাতত ভেন্টিলেটরেই রাখা হয়েছে তাঁকে। সুর সম্রাজ্ঞীর আরোগ্যকামনা শুরু করেছে গোটা বলিউড।