বৃহস্পতিবার, ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভারতীয় টেনিস সংস্থার সঙ্গে বিবাদে জড়িয়ে গেলেন মহেশ ভূপতি

News Sundarban.com :
নভেম্বর ৭, ২০১৯
news-image

ভারতীয় টেনিস সংস্থার সঙ্গে বিবাদে জড়িয়ে গেলেন মহেশ ভূপতি। ডেভিস কাপে ভারত-পাক টাই যেখানেই হোক, নন প্লেইং ক্যাপ্টেন হিসাবে দলের সঙ্গে যাবেন রোহিত রাজপালই। সাফ জানিয়ে দিল সর্বভারতীয় টেনিস সংস্থা। ইসলামাবাদে ভারত-পাক টাইয়ে যেতে চাননি মহেশ ভূপতি। এরপরই নন প্লেইং ক্যাপ্টেন হিসাবে রোহিত রাজপালকে বেছে নেয় টেনিস সংস্থা। ভারত-পাক টাই ইসলামাবাদ থেকে নিরপেক্ষ ভেন্যুতে সরলেও তাদের সিদ্ধান্ত বদলাতে চায়নি AITA।

ভারতীয় টেনিস সংস্থার এমন সিদ্ধান্তে AITA-এর বিরুদ্ধে তোপ দাগলেন মহেশ ভূপতি। তাঁর দাবি, “দেশের হয়ে পঁচিশ বছর খেলার পর কেউ যদি বলেন তিনি জাতীয় দলের দায়িত্ব নিতে চাননি তাহলে বলার কিছু নেই। AITA ক্ষুব্ধ হলে তার কিছু করার নেই। তবে জাতীয় দলের দায়িত্ব নিতে চাইনি একথাটা ভুল।”

দুবছর আগে ডেভিস কাপে ভারতের নন প্লেইং ক্যাপ্টেনের দায়িত্ব দেওয়া হয় মহেশ ভূপতিকে। এদিকে সূচি অনুযায়ী ইসলামাবাদে পাকিস্তানের বিরুদ্ধে ২৯ এবং ৩০ নভেম্বর ডেভিস কাপ টাই খেলার কথা ছিল ভারতের। কিন্তু ভারত ইসলামাবাদে গিয়ে খেলতে রাজি না হয়ে নিরপেক্ষ ভেন্যুতে খেলার দাবি জানায়। শোনা যাচ্ছে উজবেকিস্তান, শ্রীলঙ্কা কিংবা তুরস্কের মতো কোনও ভেন্যুকে বেছ নেওয়া হতে পারে ভারত-পাকিস্তান ডেভিস কাপ টাইয়ের জন্য।