বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

 দেশজুড়ে স্তব্ধ হয়ে গেল ইন্ডিগো বিমান সংস্থার উড়ান,বিপাকে যাত্রীরা

News Sundarban.com :
নভেম্বর ৫, ২০১৯
news-image

 দেশজুড়ে স্তব্ধ হয়ে গেল ইন্ডিগো বিমান সংস্থার উড়ান। সোমবার সকালে প্রযুক্তিগত বিভ্রাটের ফলে সার্ভারে সমস্যা দেখা দেয়। এর ফলে বিপাকে পড়েছেন যাত্রীরা।

সোমবার বেলা ১১টা নাগাদ টুইট করে ইন্ডিগো জানায়, তাদের দেশজুড়ে বিস্তৃত নেটওয়ার্কের সার্ভার বসে গিয়েছে। এর ফলে, বিভিন্ন বিমানবন্দরে ইন্ডিগোর কাউন্টারে ভিড় বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। ইন্ডিগো জানায়, দ্রুত সমস্যার সমাধানের চেষ্টা করা হচ্ছে। যাত্রীদের সহযোগিতা চায় বিমান সংস্থা।

হঠাত্ সার্ভারে সমস্যা দেখা দেওয়ায় বিপাকে পড়েছেন বিমানযাত্রীরা। সার্ভার বন্ধ থাকায় দেশজুড়ে ইন্ডিগোর বিমান ওঠা-নামা স্তব্ধ হয়ে গিয়েছে। ফলে, নির্দিষ্ট সময়ে বিমান ধরতে পারছেন না যাত্রীরা। বিভিন্ন বিমানবন্দরে উড়ান পুনরায় চালু হওয়ার অপেক্ষা করছেন তাঁরা। তবে, যাত্রীদের সমস্যা লাঘব করার জন্য সব রকম প্রচেষ্টার আশ্বাস দিয়েছে বেসরকারি বিমান সংস্থা। সমস্যায় পড়া যাত্রীরা ফেসবুক ও টুইটারের মাধ্যমে বিমান সংস্থার সঙ্গে যোগাযোগ করতে পারেন বলে জানানো হয়েছে। সেই সঙ্গে ইন্ডিগোর গ্রাহক পরিষেবার সঙ্গে সরাসরি যোগাযোগ করার লিঙ্কও টুইট করেছে সংস্থা।

প্রসঙ্গত, রবিবার ইন্ডিগোর বেশ কিছু বিমান নির্দিষ্ট সময় থেকে দেরিতে উড়েছে। সেই সঙ্গে দিল্লিগামী বিমানগুলির গতিপথেও পরিবর্তন আনা হয়েছিল। সোমবার ঠিক কী কারণে সিস্টেমে গন্ডগোল দেখা দিল, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানায়নি সংস্থা।