শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আইফোন ছিনতাইকারীকে পাকড়াও করতে চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ,মৃত্যু যুবকের

News Sundarban.com :
নভেম্বর ৩, ২০১৯
news-image

হাতে ছিল অনেক শখ করে কেনা আইফোনটা। ট্রেন ছাড়তেই ঝোপ বুঝে কোপ মারে ওঁৎ পেতে বসে থাকা ছিনতাইকারী। হাতে থাকা আইফোন নিয়ে সোজা ধাঁ… কয়েক সেকেন্ডের জন্য হকচকিয়ে গেলেও, সম্বিৎ ফিরে পেয়ে সঙ্গে সঙ্গেই ছিনতাইকারীকে পাকড়াও করতে চলন্ত ট্রেন থেকেই ঝাঁপ মারেন যুবক। আর সেটাই ডেকে আনল বিপদ। ফোন ‘বাঁচাতে’ গিয়ে রেললাইনে পড়ে মৃত্যু হল যুবকের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া স্টেশনে।

জানা গিয়েছে, মৃতের নাম সৌরভ ঘোষ। জামশেদপুরের টাটায় বাড়ি। কলকাতায় মুকুন্দপুরে একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। প্রতি শনিবার রাতের ট্রেনে বাড়ি ফিরতেন তিনি। গতকালও রাত ১০টার আপ সম্বলপুর এক্সপ্রেসে বাড়ি ফিরছিলেন তিনি। হাওড়া থেকে ট্রেনে উঠেছিলেন সৌরভ। খানিক পরে উলুবেড়িয়া স্টেশনে পৌঁছয় ট্রেনটি। উলুবেড়িয়া স্টেশন ছাড়ার মুখে দুর্ঘটনাটি ঘটে।

সৌরভের হাতে থাকা আইফোন নিয়ে ছুট মারে ছিনতাইকারী। ফোন ছিনিয়ে নিয়েই ট্রেন থেকে ঝাঁপ মারে ছিনতাইকারী। সঙ্গে সঙ্গেই ছিনতাইকারীকে পাকড়াও করতে চলন্ত ট্রেন থেকে লাফ মারেন সৌরভও। আর তাতেই বিপত্তি বাধে। রেললাইনের উপর পড়ে যান সৌরভ। মাথায় গভীর চোট পান তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে মহকুমা হাসপাতালে ভর্তি করে উলুবেড়িয়া জিআরপি। রাতে সেখানেই মৃত্যু হয় সৌরভের।

এই ঘটনায় পর ফের রেলের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ট্রেনে জিআরপি কোথায় ছিল? প্রশ্ন তুলেছেন যাত্রীরা। তাঁদের অভিযোগ, রেলের গাফিলতিতেই এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। এর আগেও এভাবে ট্রেনে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শনিবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল।