মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আপাতত দীপিকা-রণবীর কবে বাবা-মা হবেন? সেবিষয়ে তাঁদের উৎসাহের অন্ত নেই রণবীর-দীপিকার ভক্ত

News Sundarban.com :
নভেম্বর ৩, ২০১৯
news-image

‘দীপবীর’ কবে বিয়ে করবেন? একসময় এই স্বপ্নে বিভোর ছিলেন রণবীর-দীপিকার ভক্তরা। তাঁদের সেই সাধ মিটেছে। আপাতত দীপিকা-রণবীর কবে বাবা-মা হবেন? সেবিষয়ে তাঁদের উৎসাহের অন্ত নেই। মাঝে মধ্যেই তাই দীপিকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়া। তবে এবার নিজের পোস্ট করা একটি ছবিতে সেই জল্পনা নিজেই আরও কিছুটা উস্কে দিলেন দিপ্পি।

৩ নভেম্বর রবিবারই সোশ্যাল মিডিয়ায় একটি ঘুমন্ত শিশুর দু’দুটি ছবি পোস্ট করেছেন দীপিকা নিজেই। যার ক্যাপশানে দিপ্পি লিখেছেন, ”post diwali celebration’। ছবিটি দিপ্পির ছেলেবেলার ছবি বলেই মনে করছেন অনেকে। যদিও এবিষয়ে দীপিকা কিছুই লেখেননি।

তবে নেটিজেনদের প্রশ্ন এমন ছবি পোস্ট করে কীসেন ইঙ্গিত দিচ্ছেন দীপিকা? তবে কি ‘দীপবীর’-এর জীবনে নতুন কোনও সুখবর আসতে চলেছে? কেউ আবার সরাসরি প্রশ্ন করেছেন দীপিকা কি মা হতে চলেছেন? অনেকে আবার প্রিয় অভিনেত্রীকে আগাম শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন।

এদিকে দীপাবলি উপলক্ষে বলিউডের কমবেশি সমস্ত তারকাই বিভিন্ন সেলিব্রেশনে অংশ নিলেও দেখা যায়নি দীপবীর জুটিকে। তাঁরা দীপাবলি কীভাবে কাটিয়েছেন সেই ছবি দেখার জন্য উৎসাহের অন্ত নেই তাঁদের ভক্তদের মধ্যে। অনেকেই মনে করছেন দীপিকা মা হতে চলেছেন আর সেকারণেই আপাতত তাঁকে প্রকাশ্যে সেভাবে দেখা যাচ্ছে না।